সাতক্ষীরা

তালার তেতুলিয়ায় বিনা মূল্যে ডিপ-টিউবয়েল বিতরণ

By daily satkhira

March 16, 2023

নিজস্ব প্রতিনিধি : তালা উপজেলার তেতুলিয়া ইউনিয়নে সুপেয় পানির সংকট নিরসনে ২০ জন উপকারভোগীর মাঝে বিনা মূল্যে গভীর নলকূপ বিতরণ করা হয়েছে।

গতকাল গ্লোবাল ওয়ান এর আয়োজনে তেতুলিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ডিপ টিউবয়েল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা উপজেলার ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মোঃ রুহুল কুদ্দস।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাপড়ী, ইউনিয়নের চেয়ারম্যান এস এম আবুল কালাম আজাদ সহ অত্র ইউনিয়নের ইউনিয়ন পরিষদ সদস্যবৃন্দ সহ অন্যান্য ব্যাক্তিবর্গ। উক্ত অনুষ্ঠানটি পরিচালনা করেন গ্লোবাল ওয়ান এর পক্ষ থেকে ডিপ টিউবয়েল স্থাপন প্রকল্পের প্রকল্প অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান।

উল্লেখ্য : গ্লোবাল ওয়ান একটি লন্ডনভিত্তিক আন্তর্জাতিক দাতব্য প্রতিষ্ঠান যা সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠী বিশেষভাবে নারী, শিশু, এতিম, বৃদ্ধ, প্রতিবন্ধী ব্যক্তি, বিধবা ও গর্ভবতী নারীদের জন্য দীর্ঘদিন যাবৎ বাংলাদেশে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গ্লোবাল ওয়ান, বাংলাদেশ, সাতক্ষীরা জেলার তালা উপজেলার খলিলনগর, মাগুরা এবং তেতুলিয়া ইউনিয়নে বসবাসরত গরীব, দু:স্থ, অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের নিরাপদ ও সুপেয় পানি প্রাপ্তির টেকসই ও দীর্ঘস্থায়ী ব্যবস্থা নিশ্চিত করার লক্ষ্যে ডীপ টিউবওয়েল ইনস্টালেশন প্রোজেক্ট শীর্ষক প্রকল্পের মাধ্যমে খলিলনগরে ১৫টি, মাগুরায় ২০টি, এবং তেতুলিয়ায় ২০টিসহ মোট ৫৫ টি টিউবওয়েল বিতরন করেছে।