সাতক্ষীরা

সাতক্ষীরা প্রশিক্ষণের সমাপনী ও ভলিবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

By daily satkhira

March 20, 2023

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি-২০২২-২৩ এর আওতায় মাস ব্যাপী ভলিবল প্রশিক্ষণের সমাপনী ও ৮টি শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণে ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২০ মার্চ) খেজুরডাঙ্গা আর.কে মাধ্যমিক বিদ্যালয় মাঠে সাতক্ষীরা জেলা ক্রীড়া অফিসের আয়োজনে সাতক্ষীরা জেলা ক্রীড়া কর্মকর্তা মো. মাহবুবুর রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অজিত কুমার সরকার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা তথ্য অফিসার মো. জাহারুল ইসলাম, ১৩নং লাবসা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল আলীম, খেজুরডাঙ্গা আর.কে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হাবিবুর রহমান প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন তালতলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো. আশরাফুর রহমান খোকন, খেজুরডাঙ্গা আর.কে মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও সাংবাদিক এম ঈদুজ্জামান ইদ্রিস, জি.জি.কে এইচ কানাইলাল মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মনোরঞ্জন মন্ডল ও সুন্দরবন টেক্সটাইল মিলস মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক জহুরুল ইসলাম প্রমুখ। ভলিবল প্রতিযোগিতায় ৮টি দল অংশ নেয়। অংশগ্রহণকারী শিক্ষা প্রতিষ্ঠানগুলি হলো-খেজুরডাঙ্গা আর.কে মাধ্যমিক বিদ্যালয়, তালতলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়, মাছখোলা মাধ্যমিক বিদ্যালয়, জি.জি.কে এইচ কানাইলাল মাধ্যমিক বিদ্যালয়, সুন্দরবন টেক্সটাইল মিলস মাধ্যমিক বিদ্যালয়, লাবসা ইমাদুল হক মাধ্যমিক বিদ্যালয়, ঋশিল্পি সেন্টার স্কুল ও আহছানিয়া মিশন আদর্শ আলিম মাদ্রাসা।

ভলিবল প্রতিযোগিতায় তালতলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং রানার্সআপ হয়েছে লাবসা ইমাদুল হক মাধ্যমিক বিদ্যালয়। সাতক্ষীরা জেলা ক্রীড়া অফিসের উদ্যোগে মাস ব্যাপী ভলিবল প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ পত্র বিতরণ ও ভলিবল প্রতিযোগিতায় বিজয়ী চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রপি প্রদান করা হয়। এসময় জেলা ক্রীড়া অফিসের কর্মকর্তা ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।