সাতক্ষীরা

সাতক্ষীরার মেধাবী শিক্ষার্থী নাঈম বিশ^বিদ্যালয়ে একাডেমিক অ্যাওয়ার্ড সম্মাননা পেল

By daily satkhira

March 23, 2023

প্রেস বিজ্ঞপ্তি: অ্যামেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এ.আই.ইউ.বি.) এর মেধাবী শিক্ষার্থী সাতক্ষীরার কৃতি সন্তান মো: আল মুজাহিদ নাঈম ২০২৩ সালে “কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সি.এস.ই)” ডিপার্টমেন্ট থেকে সফালতার সাথে স্নাতক ডিগ্রি সম্পন্ন করেছে। তার ডিপার্টমেন্টে রেকর্ড পরিমান নাম্বার অর্জন করায় সমাবর্তন অনুষ্ঠানে তাকে  “Magna Cum Laude”  একাডেমিক অ্যাওয়ার্ড সম্মাননা প্রদান করা হয়।

সমাবর্তন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ুপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তব্য দেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী।

গত ১৯ মার্চ, ২০২৩ অ্যামেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এ.আই.ইউ.বি.) এর ২১ তম সমাবর্তন অনুষ্ঠানে নাঈমকে একাডেমিক অ্যাওয়ার্ড মেডেল পরিয়ে দেন আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশের (এ.আই.ইউ.বি.) ফ্যাকাল্টি অফ সায়েন্স এন্ড টেকনোলজির ডিরেক্টর প্রোফেসর ডক্টর দীপ নন্দী এবং অ্যাসোসিয়েট ডিন মশিউর রহমান।

সমাবর্তন অনুষ্ঠানে বক্তব্য দেন এআইইউবি-এর ট্রাস্টি বোর্ডের সম্মানিত চেয়ারম্যান ইশতিয়াক আবেদীন, প্রো-ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো. আব্দুর রহমান ও ট্রাস্টি বোর্ডের সদস্য ড. কারমেন জেড লামাগনা। ২১তম সমাবর্তনে বিভিন্ন অনুষদের মোট ৪ হাজার ৭২২ জন শিক্ষার্থীকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি দেওয়া হয়।

আল মুজাহিদ নাঈম সাতক্ষীরার কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলসী গ্রামের মো: ওবায়দুল্লাহ ও খলসী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা তহমিনা খাতুনের বড় ছেলে। নাঈম সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক, এটিএন বাংলার স্টাফ রিপোর্টার, ভয়েস অব সাতক্ষীরার সম্পাদক এম কামরুজ্জামানের ভাগ্নে। নাঈম তার এই ভালো ফলাফলের জন্য পিতা-মাতা, স্কুল, কলেজ ও বিশ^বিদ্যালয়ের সকল শিক্ষকের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছে এবং সকলের কাছে দোয়া চেয়েছে।