সাতক্ষীরা

সাতক্ষীরা জেলা বিএনপির নেতৃবৃন্দসহ কেন্দ্রীয় কৃষকদল নেতৃবৃন্দের বিরুদ্ধে অসত্য মানহানিকর বক্তব্যের প্রতিবাদ

By daily satkhira

March 23, 2023

সাতক্ষীরা জেলা কৃষকদলের ব্যানারে সাতক্ষীরা জেলা বিএনপির নেতৃবৃন্দসহ কেন্দ্রীয় কৃষকদল নেতৃবৃন্দের বিরুদ্ধে অসত্য মানহানিকর বক্তব্যের প্রতিবাদ জানিয়েছেন সাতক্ষীরা জেলা কৃষকদলের আহবায়ক কমিটি।

২৩ মার্চ ২০২৩ তারিখে সাতক্ষীরা জেলা কৃষকদলের আহবায়ক মো: সালাউদ্দীন লিটন ও সদস্য সচিব মো: রবিউল ইসলাম স্বাক্ষরিত একপত্রে উক্ত কথিত সভার প্রতিবাদ জানিয়ে বলা হয়েছে, গত ২২ মার্চ ২০২৩ তারিখে সম্পূর্ণ শিষ্টাচার বর্হিভূত ভাবে সাতক্ষীরা জেলা কৃষকদলের ব্যানারে কথিত প্রতিবাদ সভার আড়ালে কতিপয় নিস্ক্রিয় কয়েকজনকে ও অন্যান্য অঙ্গ সংগঠনের কিছুকর্মী যারা কোন দিন কৃষকদলের সাথে জড়িত ছিল না তাদের কে সাথে নিয়ে জেলা কৃষকদলের সাবেক আহবায়ক আহসানুল কাদির স্বপন বক্তব্য প্রদান করেন।

তার বক্তব্যে জেলা বিএনপির আহবায়ক এ্যাড. সৈয়দ ইফতেখার আলী ও যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিবসহ কৃষকদলের কেন্দ্রীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে সম্পূর্ণ অসত্য, ভিত্তিহীন ও মান হানিকার বক্তব্য প্রদান করেন। যা সম্পূর্ণ দলীয় পরিপন্থি। আমরা জেলা বিএনপি ও কৃষকদলের সৎ ও কর্মীবান্ধব নেতৃবৃন্দের বিরুদ্ধে এহেন বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এছাড়া উক্ত আলোচনায় কৃষকদলের যে সকল নেতৃবৃন্দ উপস্থিত থেকে দল বিচ্ছিন্ন উক্ত আহসানুল কাদির স্বপনকে উদ্দেশ্যে প্রণোদিত ও কুরুচিপূর্ণ বক্তব্য প্রদানে সহায়তা করেছেন তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি। প্রেস বিজ্ঞপ্তি