সাতক্ষীরা

নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধ্বগতি এবং আওয়ামী সরকারের দুর্নীতির প্রতিবাদে সাতক্ষীরায় বিএনপির অবস্থান কর্মসূচি

By daily satkhira

April 01, 2023

আসাদুজ্জামান : নিরপক্ষ নির্বাচন দিলে সব মিলিয়ে ১০টি আসনও পাবেনা আওয়ামীলীগ। তাই এই সরকার নিরপক্ষ নির্বাচন দিতে ভয় পাচ্ছে। ইতিমধ্যে সরকার ক্ষমতায় টিকে থাকতে সাধরণ জনগনসহ সাংবাদিদের নামেও বিভিন্ন হয়রানি মূলক মামলা দিচ্ছে।

শনিবার দুপুর ২ টায় সাতক্ষীরা জেলা বিএনপি’র আয়োজন শহরের তালতলা হাইস্কুল মাঠে অনুষ্ঠিত অবস্থান কর্মসুচিতে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, বিএনপি’র কেন্দ্রীয় কমিটির গণ শিক্ষা বিষয়ক সম্পাদক সেলিম ভূঁইয়া। বিদ্যুৎ গ্যাসসহ দ্রব্যমূলের উধর্বগতি, আওয়ামী সরকারের সর্বগ্রাসি দূর্নীতি এবং কেন্দ্রীয় কমিটির পূর্ব ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবীতে এ কর্মসুচি পালিত হয়।

সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলী’র সভাপতিত্বে ও সদস্য সচিব চেয়ারম্যান আব্দুল আলিম’র সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হবি, পৌর বিএনপি’র আহবায়ক মো. শের আলী, জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুস সামাদ, জেলা যুবদলের সভাপতি আবু জাহিদ ডাবলু, জেলা মহিলা দলের সভাপতি ফরিদা আক্তার বিউট, জেলা ছাত্রদলের সভাপতি শরিফুজ্জামান সজিব প্রমুখ।

প্রধান অতিথি আরো বলেন, রোজার মাসে সাধারণ মানুষের সংসার চালানো কষ্টসাধ্য হয়ে পড়েছে। তার উপর দব্যমূলের দাম বাড়লেও বাড়েনি মানুষের বেতন। তিন’শ টাকা আয় করে কি করে সংসার চালাবে সাধারণ নিম্ম আয়ের মানুষ। সারাদেশের মানুষকে শোষণ করে আওয়ামীসরকার ক্ষমতায় থাকতে চায়। এই সরকারের আমলে আর কোন নির্বাচন হতে দেওয়া হবেনা। অবিলম্বে বর্তমান সরকারকে পদত্যাগ করতে হবে, অন্যথায় ২০২৩ সাল হবে আওয়ামীগের পতনের সাল বলে হুশিয়ারী দেন তিনি।##