সাতক্ষীরা

কালিগঞ্জে বাবার ধাম থেকে চেইন ছিনতাইয়ের অভিযোগে দুই মহিলা আটক

By daily satkhira

April 10, 2023

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরার কালিগঞ্জের বালাপোতা বাবার ধাম থেকে দুটি স্বর্ণের চেইন ছিনতাই করে পালানোর সময় দুই মহিলা আটক হয়েছে স্থানীয়রা। পরে ইউপি চেয়ারম্যানের মাধ্যমে আটক দুই মহিলাকে থানা পুলিশে সোপর্দ করা হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে কালিগঞ্জের বালাপোতা বাবার ধামে এ ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক জানান, সোমবার সকাল ১০ টায় শ্যামনগরের কলবাড়ি গ্রামের স্কুল শিক্ষিকা কল্পনারানী গাইন (৩৮) এর নিকট থেকে ১৪ আনা ও ৯ আনা ৩ রতি ওজনের স্বর্ণের চেইন ছিনতাই হয়ে যায়। পরে উপজেলার বাঁশদহা গ্রামের বৃন্দাবন মজুমদারের ভার্সিটি পড়ুয়া মেয়ে জিতা মজুমদার (২২) এর চেইন কেটে পালানোর সময় ছিনতাইকারী চক্রের দুই মহিলা সদস্যকে আটক করে স্থানীয়রা।

তবে তাদের নিকট থেকে ছিনতাই হওয়া স্বর্ণের চেইন উদ্ধার হয়নি। ধারণা করা হচ্ছে চোর চক্রের সদস্য একাধিক হওয়ায় চেইন অন্য কারো হাতে দিয়ে দেয়। আটক সাজিদা ওরফে স্বপ্না (২৩) ও পারভীন (২৫)। তাদের দুজনের বাড়ি সিলেট জেলায় কিন্তু তারা রংপুর বস্তিতে থাকে। তারা দুজনেই স্বামী পরিত্যক্তা এবং দুইজনের একটি করে মেয়ে আছে বলে তারা জানিয়েছে।

বাবার ধাম কর্তৃপক্ষ ছিনতাই চক্রের সদস্যদের আটক করে চাম্পাফুল ইউনিয়ন পরিষদে আনলে তাদের কালিগঞ্জ থানায় পুলিশে সোপর্দ করা হয়।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মাদ মামুন রহমান দুই মহিলা আটকের ঘটনাটি নিশ্চিত করেছেন।