সাতক্ষীরা

রোটারি ক্লাব অব সাতক্ষীরার ইফতার মাহফিল

By daily satkhira

April 13, 2023

নিজস্ব প্রতিনিধি :   রোটারি ক্লাব অব সাতক্ষীরার আয়োজনে এতিমদের সাথে নিয়ে পবিত্র রমজানুল মোবারকের দোয়া ইফতার মাহফিল ও ভোকেশনাল সার্ভিস প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার ২১ রমজান কুরাইশী ফুড পার্ক এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রোটারি ক্লাব সাতক্ষীরার সভাপতি রোটারিয়ান ফারহা দিবা খান সাথি।

রোটারি ক্লাব সাতক্ষীরার সম্পাদক রোটারিয়ান মশিউর রহমানের পরিচালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান রোটারিয়ান আলহাজ্ব নজরুল ইসলাম। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ডাক্তার আফতাবুজ্জাম। প্রোগ্রামের চেয়ারম্যান ছিলেন রোটারিয়ান পিপি আশরাফুল করিম ধনী।

‌‌অনুষ্ঠানে রোটারি অব সাতক্ষীরার পাস্ট প্রেসিডেন্ট রোটারিয়ান সৈয়দ হাসান মাহমুদ, পাস্ট প্রেসিডেন্ট হাবিবুর রহমান হাবিব, ডেপুটি গভর্নর ইলেক্ট এনসান বাহার বুলবুল, ডেপুটি গভর্নর ইলেক্ট শফিউল ইসলামসহ রোটারি এবং রোটার্যাক্ট ক্লাব অব সাতক্ষীরা সদস্যবৃন্দ ও সাতক্ষীরার বিভিন্ন মাদ্রাসার এতিম ও হাফেজ শিশুরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ভোকেশনাল সার্ভিস অ্যাওয়ার্ড হিসাবে সাতক্ষীরা পৌরসভার একজন পরিচ্ছন্ন কর্মী ও একজন গ্রাম পুলিশকে অ্যাওয়ার্ড ও গিফট প্রদান করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন কাটিয় সাহাবা মাদ্রাসার মাওলানা আসলাম।