আশাশুনি

আশাশুনি উপজেলা ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে মিথ্যাচারের নিন্দা জানিয়ে বিবৃতি

By daily satkhira

April 14, 2023

রাজনৈতিক দ্বন্দ্বের জেরে আশাশুনি উপজেলা ছাত্রলীগের সভাপতির বিরুদ্ধে মিথ্যাচারের নিন্দা জানিয়ে বিবৃতি দিয়েছেন উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ রাসেল হোসেন।

বিবৃতিতে তিনি বলেন, গত ১১ এপ্রিল একটি মহল আমার ছবি এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। যা সম্পূর্ণ মিথ্যা ভিত্তিহীন ও বানোয়াট রাজনৈতিক ও সামাজিকভাবে আমাকে হেয় প তিপন্ন করতে সামাজিক মাধ্যমে ঐ তথ্য ছড়িয়ে দেওয়া হয়েছে। আমি আওয়ামী পরিবারের সন্তান। আমার পিতা দীর্ঘ দিন ধরে আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সহ-সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। পাশাপাশি তিনি বর্তমানে আশাশুনি উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি পদে দায়িত্বরত আছেন। আমি দীর্ঘ দিন যাবৎ খুলনা বিএল কলেজ ছাত্রলীগের একজন কর্মী ছিলাম।

আমি আশাশুনিতে ফিরে আসার পর জেলা ছাত্রলীগ আমাকে আশাশুনি উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব প্রদান করে। যা রাজনৈতিক জীবনের গুরু দায়িত্ব মেনে পালন করছি। কিন্তু গুটিকয়েক স্থানীয় নেতাকর্মী আমার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করে। ঐ ষড়যন্ত্রের অংশ হিসাবে আমার ছবি এডিট করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়।

বিষয়টি আমি জানার পর নাক্কারজনক কর্মকান্ডের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সাথে সাথে আমি কেন্দ্রীয় ও জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ এবং আইন প্রয়োগকারীর উর্ধতন কর্মকর্তাদের কাছে আবেদন জানাচ্ছি। এছাড়া তিনি বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে জননেত্রী শেখ হাসিনার আগামী নির্বাচনে আশাশুনি উপজেলা ছাত্রলীগকে শক্তিশালী করতে পারি তার জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেছেন। প্রেস বিজ্ঞপ্তি