সাতক্ষীরা

সাংস্কৃতিক উন্নয়নের মাধ্যমে প্রতিভার বিকাশ সম্ভব— এমপি রবি

By daily satkhira

April 15, 2023

প্রেস বিজ্ঞপ্তি : বন্ধন টেলিমিডিয়া ও শিল্পী সংসদের আয়োজনে সাতক্ষীরা নবারুন উচ্চ বালিকা বিদ্যালয়ের সম্মেলন কক্ষে ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়। বন্ধন শিল্পী সংসদের সভাপতি কৃষিবিদ জিয়াউল হকের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা দূর্নীতি দমন কমিশনের সাধারণ সম্পাদক ও বন্ধনের প্রধান উপদেষ্টা অধ্যাপক মোজাম্মেল হোসেন, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ¦ আবুল কালাম বাবলা, বন্ধন টেলিমিডিয়ার সভাপতি বাবু অতুল কুমার ঘোষ, শিক্ষাবিদ ড: মুফতি আক্তারুজ্জামান, নবারুন উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক গাজী, আ: ওহাব আজাদ, শিক্ষাবিদ সহযোগী অধ্যাপক ফরিদ উদ্দীন মাসউদ, সাংবাদিক মনিরুজ্জামান, ব্যবসায়ী ইব্রাহিম হোসেন, অনুজিৎ মন্ডল,সাধারণ সম্পাদক আসিফুল আলম(আসিফ), যুগ্ম সম্পাদক নূরুল হুদা ফুল, ইকবাল হোসেন শহিদুল ইসলাম, বায়োজিদ হাসান, হযরত আলী দেবনাথ প্রমুখ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন বিশিষ্ট টিভি নাট্য পরিচালক করেন বিশিস্ট টিভি নাট্য পরিচালক মো: মুছা করিম।

প্রধান অতিথি বলেন, সাংস্কৃতি মানুষের মনের উন্নয়ন ঘটায়, অপরাধ, দূর করে। সমাজের অসঙ্গগতিগুলো তুলে ধরে বন্ধন টেলিমিডিয়া ও শিল্পী সংসদ টিভি ও মঞ্চ নাটকের মাধ্যমে সামাজিক উন্নয়ন করছে। তাদের এ উন্নয়নকে আমি ধন্যবাদ জানায়। আমার পক্ষে থেকে সব রকমের সহযোগিতা করব। অনুষ্ঠানে বিভিন্ন পর্যায়ে টিভি, বেতার ও মঞ্চ, নাটক, সংগীত শিল্পীরা উপস্থিত ছিলেন।