সাতক্ষীরা

সময় টেলিভিশনের একযুগ পূর্তিতে সাতক্ষীরায় কেককাটা ও ইফতার

By daily satkhira

April 17, 2023

নিজস্ব প্রতিনিধি : দর্শক নন্দিত চ্যানেল সময় টেলিভিশনের একযুগ পূর্তি উপলক্ষে সাতক্ষীরায় কেককাটা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সাতক্ষীরা শহরের বাজার কলকাতা কনফারেন্স রুমে অনুষ্ঠিত কেককাটা ও ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি এমপি। বীর মুক্তিযোদ্ধা কালিদাস রায় এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি ও সময় টিভি’র সাতক্ষীরা প্রতিনিধি মমতাজ আহমেদ বাপি।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জি, সাতক্ষীরা প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক ঈদুজ্জামান ইদ্রিস, অর্থ সম্পাদক শেখ মাসুদ হোসেন, দপ্তর সম্পাদক শেখ ফরিদ আহমেদ ময়না,

নির্বাহী সদস্য শাহীন গোলদার, বাংলা ভিশন টিভি’র সাতক্ষীরা প্রতিনিধি আসাদুজ্জামান, ডেইলি সাতক্ষীরার সম্পাদক হাফিজুর রহমান মাসুম, দৈনিক মানবকণ্ঠের সাতক্ষীরা প্রতিনিধি মেহেদীআলী সুজয়, মাইটিভির সাতক্ষীরা প্রতিনিধি ফয়জুল হক বাবু, দৈনিক খবর বাংলাদেশ পত্রিকার সাতক্ষীরা প্রতিনিধি আজিজুল ইসলাম ইমরান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন, দৈনিক বাংলার সাতক্ষীরা প্রতিনিধি বেলাল হোসাইন।

সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি বলেন, সময় টেলিভিশন বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশ করে দর্শকদের অন্তরে জায়গা করে নিয়েছে। সময় টিভি আরো এগিয়ে যাক এবং সত্য সংবাদ প্রচার করে বাংলাদেশের উন্নয়নে ভূমিকা রাখবে এই প্রত্যাশা করি।

১৭.০৪.২০২৩