কলারোয়া

কলারোয়ায় পরীক্ষাকক্ষের জন্য দেওয়াল ঘড়ি দিলেন সাংবাদিক আতাউর 

By daily satkhira

May 02, 2023

কলারোয়া প্রতিনিধি: কলারোয়ায় এসএসসির পরীক্ষাকেন্দ্রগুলোর পরীক্ষাকক্ষে দেওয়াল ঘড়ি দেওয়ার পরামর্শ দিলেন উপজেলা নির্বাহী অফিসার রুলী বিশ্বাস। মঙ্গলবার পরীক্ষার দ্বিতীয় দিনে কলারোয়ার সবগুলো কেন্দ্রে এ পরামর্শ অনুসরণ করতে দেখা যায়।

এতে করে পরীক্ষার্থীরা সময়ের সাথে মিল করে তাদের পরীক্ষা সুসম্পন্ন করতে পারবে। এই উদ্যোগকে স্বাগত জানিয়ে তা আরও এগিয়ে নিতে মঙ্গলবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের হাতে ৫ টি দেওয়াল ঘড়ি তুলে দিলেন কলারোয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক স্পন্দন প্রতিনিধি আতাউর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা সুলতানা নীলা, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আবুল হোসেন মিয়া, উপজেলা সহকারী প্রোগ্রামার মোতাহার হোসেন, সহকারী অধ্যাপক আবুল বাশার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রকিবুল ইসলাম, কলারোয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও প্রধান শিক্ষক রাশেদুল হাসান কামরুল প্রমুখ। উল্লেখ্য, এবার এসএসসি পরীক্ষার্থীদের হাত ঘড়ি ব্যবহারের উপর কর্তৃপক্ষের সম্মতি না থাকায় বিকল্প হিসেবে পরীক্ষাকক্ষে দেয়াল ঘড়ি দেওয়ার ব্যবস্থা করা হয়।