সাতক্ষীরা

সাজাপ্রাপ্ত সাতক্ষীরার কুখ্যাত মাদক ব্যবসায়ী খোড়া মিজান নড়াইল থেকে গ্রেফতার

By daily satkhira

May 04, 2023

নিজস্ব প্রতিনিধি : যাবজ্জীবন সাজাপ্রাপ্ত সাতক্ষীরার কুখ্যাত মাদক ব্যবসায়ী খোড়া মিজানকে নড়াইল থেকে গ্রেফতার করেছে র‌্যাব।

৩ মে বুধবার রাত সাড়ে ৮টার দিকে নড়াইল জেলার কালিয়া চাচুড়ী এলাকায় অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত আসামী সাতক্ষীরার কুখ্যাত মাদক ব্যবসায়ী মিজানুর রহমান ওরফে খোড়া মিজানকে গ্রেফতার করে র‌্যাব-৬ এর সদস্যরা। মিজান সাতক্ষীরা সদর উপজেলার চাচড়াপাথরঘাটা গ্রামের ইনছার আলীর পুত্র।

৪ মে বৃহস্পতিবার বেলা ১২ টায় সাতক্ষীরা র‌্যাব-৬ কার্যালয়ে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান, র‌্যাব-৬ সাতক্ষীরার কোম্পানি কমান্ডার মেজর গালিব।

তিনি জানান, খোড়া মিজান ২০১৩ সালের আগস্ট মাসে বিপুল পরিমান ফেন্সিডিলসহ খুলনার খালিশপুরে গ্রেফতার হয়। এরপর কৌশলে জামিন নিয়ে পালিয়ে যায় খোড়া মিজান। তার অবর্তমানে মামলার বিচারকার্য শেষে ঘটনার সত্যতা পেয়ে খোড়া মিজানকে যাবজ্জীবন কারাদন্ডসহ ৫ হাজার টাকা অর্থ দন্ড প্রদান করে। মিজান নড়াইল জেলার প্রত্যান্ত অঞ্চলে আত্মগোপন করে ভাংড়ী ব্যবসা পরিচালনা করে আসছিল। গোয়েন্দা কার্যক্রমের মাধ্যমে র‌্যাব-৬ তাকে গ্রেফতার করে। মিজানকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হবে বলে জানান তিনি।