সাতক্ষীরা

শ্যামনগরে ৪ সন্তানের জননীর মরদেহ উদ্ধার

By daily satkhira

May 07, 2023

শ্যামনগর প্রতিনিধি  : সাতক্ষীরার শ্যামনগরে একটি ঘরের মধ্যে থেকে ৪ সন্তানের জননী মমতাজ বেগম(৬২) এর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার বিকাল ৬ টায় সময় পুলিশ উপজেলার বাদঘাটা খাল পাড় এলাকার একটি ঘরের দরজা খুলে লাশ বের করে। তিনি শ্যামনগর বাদঘাটা গ্রামের মৃত আবু ইনসান এর স্ত্রী।

স্থানীয়রা জানান, মমতাজ বেগমের ৪ পুত্র থাকার সত্বেও কেউ তাকে দেখাশুনা করতো না। তার পুত্ররা বিভিন্ন জায়গায় বাড়ি করে পরিবার নিয়ে বসবাস করে। আর বৃদ্ধা মমতাজ বেগম একা একটি ঝুপড়ি ঘরে বসবাস করতো।

প্রতিবেশী মর্জিনা আক্তার বলেন, গতকাল দুপুর থেকে তাকে দেখতে না পেয়ে আজ দুপুর চারটার দিকে তার খোঁজ নিতে আসি। এসে দেখি তার ঘরের দরজা লাগানো। তারপর পাশের কয়েক জনকে ডেকে খোঁজ নেই এবং তার পরে জানালা দিয়ে কয়েকজন দেখে মমতাজ বেগম উপুড় হয়ে খাটের নিচে পড়ে আছে। আমরা দরজা না খুলে পুলিশকে খবর দেই। মমতাজ বেগম হাই-প্রেসারের রোগি ছিলেন বলে জানান তিনি।

শ্যামনগর থানার অফিসার ইনচার্জ নূরুল ইসলাম বাদল বলেন, বৃদ্ধা মমতাজ দুই দিন আগে মারাগেছে বলে আমরা ধারনা করছি। ফলে লাশ থেকে দুর্গন্ধ বের হচ্ছিল। তিনি অসুস্থ্য ছিলেন। সাথে পরিবারের কেউ থাকত না। ফলে ২ দিন আগে কোন এক সময় তার মৃত্যু হয়েছে বলে ধারনা করা হচ্ছে। তবে সন্তানদের কোন অভিযোগ না থাকায় তাকে দাফনের অনুমতি দেওয়া হয়েছে।