সাতক্ষীরা

সাতক্ষীরা-৪ আসনে ভোট ও ভাতের অধিকার আদায়ে কাজ করতে চান যুক্তরাজ্য বিএনপির স্বনির্ভর সম্পাদক মনিরুজ্জামান

By daily satkhira

May 16, 2023

শ্যামনগর প্রতিনিধি।।

সাতক্ষীরা-০৪ আসনের নির্যাতিত মানুষের ভোট ও ভাতের অধিকার আদায়ে কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন যুক্তরাজ্য বিএনপির স্বনির্ভর সম্পাদক এম মনিরুজ্জামান। মঙ্গলবার দুপুরে সাতক্ষীরার শ্যামনগরের টাইগার পয়েন্টে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এ আগ্রহের কথা জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, শ্যামনগর উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক সোলায়মান কবির, উপজেলা যুবদলের সভাপতি শফিকুল ইসলাম দুলু।

এম. মনিরুজ্জামান শ্যামনগর উপজেলার বংশীপুর গ্রামের জি এম মুজিবুর রহমানের পুত্র। তিনি দীর্ঘদিন ধরে লন্ডনে প্রবাসে থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী বিএনপির রাজনীতির সাথে জড়িত।

এ সময় তিনি বলেন, সাধারণ মানুষের ভোটাধিকার ও মানবাধিকার ফিরে দেয়ার লক্ষ্যে বিএনপি আন্দোালন সংগ্রাম করে যাচ্ছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেছেন বিএনপির উদ্দেশ্যে সরকার গঠন করা নয়। বিএনপির উদ্দেশ্যে মানুষের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে দেওয়া। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি যদি নির্বাচনে আসে তাহলে তিনি বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং ভাইস চেয়ারম্যানের তারেক রহমানের কাছে তিনি সাতক্ষীরা-৪ আসনের জন্য মনোয়নয়ন চাইবেন। তিনি মনোয়নয়ন পেয়ে নির্বাচিত হলে তার উন্নয়ন বঞ্চিত নির্বাচনী এলাকাকে রোড মডেল হিসেবে গড়ে তোলবেন।

সাতক্ষীরা-৪ আসনের নির্যাতিত নিস্পেষিত মানুষের উন্নয়নে নিজেকে বিলিয়ে দিতে চান তিনি। মনোনয়নটা মূখ্য বিষয় না। মূখ্য বিষয় মানুষের উন্নয়নের কাজ করা। সে লক্ষ্যে সাতক্ষীরার সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি। ### ১৬.০৫.২৩