কালিগঞ্জ

প্রধানমন্ত্রীকে হুমকির প্রতিবাদে কালিগঞ্জে বিক্ষোভ

By daily satkhira

May 22, 2023

কালিগঞ্জ প্রতিনিধি : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়াম লীগের সভানেত্রী শেখ হাসিনাকে প্রকাশ্য হত্যার হুমকির প্রতিবাদে কালিগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বি‌কে‌লে আওয়ামীলীগ কার্যালয় থেকে উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে এক‌টি বিক্ষোভ মি‌ছিল উপ‌জেলার প্রধান প্রধান সড়ক প্রদ‌ক্ষিণ শে‌ষে কাঁক‌শিয়ালী সেতু সংলগ্ন বঙ্গবন্ধুর ম্যুরালের পাদদেশে এসে সমবেত হয়।

পরবর্তীতে উপ‌জেলা আওয়ামীলী‌গের সভাপতি মাস্টার ন‌রিম আলী মু‌ন্সি‘র সভাপ‌তি‌ত্বে ও সাধারণ সম্পাদক এনামুল হো‌সেন ছোট-এর প‌রিচালনায় বি‌ক্ষোভ সমাবেশে বক্তব‌্য রা‌খেন উপ‌জেলা আওয়ামীলী‌গের যুগ্ন সাধারণ সম্পাদক সজল মুখা‌র্জি, সাংগঠ‌নিক সম্পাদক এ‌্যাডঃ হা‌বিব ফেরদাউস শিমুল, প্রচার ও প্রকাশনা সম্পাদক কাজী আব্দুর রহমান, আওয়ামীলীগ নেতা ও ইউ‌পি চেয়ারম‌্যান আ‌লিম আল রাজী টোকন, মৌতলা ইউ‌নিয়ন আওয়ামীলী‌গের সভাপ‌তি দুলাল চন্দ্র ঘোষ, উপ‌জেলা কৃষকলী‌গের সভাপতি আব্দুর রাজ্জাক, সড়ক ও প‌রিবহন শ্রমিক ইউ‌নিয়‌নের সভাপ‌তি ম‌নিরুল ইসলাম ম‌নি, জাতীয় শ্রমিক লী‌গ উপ‌জেলা শাখার সভাপ‌তি শেখ শাহজালাল, সাধারণ সম্পাদক আব্দুস সবুর, যুবলীগ নেতা সাইফুল ইসলাম,

উপ‌জেলা ছ‌াত্রলী‌গের সাধারণ সম্পাদক রাসেল, আওয়ামীলীগ নেতা মাস্টার শফিকুল ইসলাম প্রমুখ। সমাবেশে বক্তারা বলেন, রাজশাহী জেলা বিএনপি‘র আহবায়ক আবু সাঈদ চাঁদ প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা‌কে প্রকাশ‌্য হত‌্যার হুমকি দেওয়ায় প্রশাসন ই‌তিম‌ধ্যে তা‌কে প্রেফতার করেছে। শুধু প্রেফতার কর‌লে চলবেনা উপযুক্ত শা‌স্তির ব‌্যবস্থাও কর‌তে হবে।