কলারোয়া

কলারোয়ায় স্ত্রীর সাথে বিরোধ : ক্ষোভে শ্যালকের ঘরে পেট্রোল ঢেলে আগুন

By daily satkhira

May 28, 2023

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় স্ত্রীর সাথে বিরোধের জেরে শ্যালকের ঘরে পেট্রোল ঢেলে আগুন জ¦ালিয়ে দেওয়ার ঘটনা ঘটেছে। এতে শ্যালক আব্দুল কাদের (৩০), তার স্ত্রী শারমিন (২৫) এবং কন্যা ফাতেমা খাতুন (০৪) আহত হয়। অভিযুক্ত ভগ্নিপতি সবুজ হোসেন(৩২) যশোর জেলার নারায়নপুর পোড়াবাড়ী গ্রামের আব্দুল বারীর পুত্র।

শনিবার দিবাগত রাতে কলারোয়া উপজেলার চন্দনপুরে এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে আব্দুল কাদের গাজীর হাত, পাসহ শরীরে বিভিন্ন অংশ পুড়ে গেছে।

স্থানীয়দের বরাত দিয়ে কলারোয়া থানার উপ-সহকারী পুলিশ পরিদর্শক শ্রীকান্ত জানান, কাদের গাজীর বোন সুফিয়া খাতুনের (২৬) সাথে ভগ্নিপতি সবুজ হোসেন(৩২) এর বিরোধ চলে আসছিল। এর কারণ হিসেবে শ্যালক কাদের উপর ক্ষিপ্ত হয় সবুজ। এর জের ধরে শনিবার রাতে সবুজ চন্দনপুর (কাতপুর) গ্রামের হান্নান বিহারীর পুত্র সোহাগ হোসেনের বাড়ীতে অবস্থান করে। ওই রাতে সোহাগের সহযোগিতায় নিজ ঘরে ঘুমিয়ে থাকা আব্দুল কাদেরের ঘরে মধ্যে পেট্রোল ঢেলে দিয়ে আগুন জ¦ালিয়ে দিয়ে পালিয়ে যায়। এসময় তাদের চিৎকারে স্থানীয়রা ছুটে গিয়ে আগুন নিভিয়ে তাদের উদ্ধার করে। কিন্তু ইতোমধ্যে আব্দুল কাদেরের হাত, পাসহ শরীরের বিভিন্ন অংশপুড়ে যায়। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথম কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেলে প্রেরণ করেন। কিন্তু অবস্থার উন্নতি না হওয়ায় তাকে ঢাকা প্রেরণ করা হয়েছে। এঘটনায় জড়িত থাকার অভিযোগ পুলিশ সোহাগ হোসেন কে আটক করেছে।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন, এঘটনায় আব্দুল কাদের গাজীর বোন সুফিয়া খাতুন বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। ইতোমধ্যে ঘটনার সাথে জড়িত থাকায় একজন কে আটক করা হয়েছে। বাকী আসামীকে আটকের চেষ্টা চলছে।