সাতক্ষীরা

সাতক্ষীরায় ইমুর মেসেজের সূত্র ধরে অপহরণকারী আটক

By daily satkhira

June 03, 2023

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় ইমুর মেসেজের সূত্র ধরে এক অপহরণকারীসহ অপহৃতা(১৭)কে উদ্ধার করেছে পুলিশ। ২ জুন ঢাকার যাত্রাবাড়ী থানার কাজীরগাঁও এলাকার একটি পরিত্যাক্ত ভবন থেকে অপহরণকারীকে আটক করা হয়। অপহকরণকারী মুন্না(২৭) যাত্রাবাড়ী থানা শেখদি গ্রামে জাহাঙ্গীর আলমের পুত্র। ওই ভবন থেকে অসুস্থ্য অবস্থায় অপহৃতাকে উদ্ধার করা হয়।

শনিবার বেলা ১২টায় সাতক্ষীরা জেলা পুলিশের সভাকক্ষে সাতক্ষীরা অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম এন্ড অপস) আমিনুর রহমান সাংবাদিকদের এ তথ্য জানান। তিনি বলেন, গত ২৯ এপ্রিল সাতক্ষীরা পৌর এলাকার সরদারপাড়া গ্রামে নূর মোহাম্মাদ জাহাঙ্গীরের কন্যা বাড়ি থেকে রসুলপুর মাধ্যমিক বিদ্যালয়ে কোচিং করতে যাওয়ার পথে তাকে অপহরণ করে মুন্না। এরপর থেকে তার পরিবার বিভিন্ন স্থানে খোঁজা করেও কোন সন্ধান না পেয়ে গত ১৯ মে সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন অপহৃতার পিতা। মামলা নং-৪০। মামলার পর থেকে পুলিশ তৎপরতা শুরু করে। এদিকে অপহরনের ১০দিন পর অপহৃতা অপহরণকারীর মোবাইল কৌশলে খুলে তার চাচার ইমু নাম্বারে “চাচা আমাকে বাঁচাও, আমি এখান থেকে বের হতে পারছি না, কিছু দেখতে পারছি না” মর্মে একটি ম্যাসেজ দেয়। এর সুত্র ধরে তথ্যপ্রযুক্তির সহযোগিতায় যাত্রাবাড়ী থানার কাজীরগাঁও এলাকার একটি পরিত্যাক্ত ভবন থেকে অপহৃতাসহ অপহরণকারীকে আটক করা হয়। আটকের পর অপহরণকারী মুন্না রোমালের সাথে ক্যামিকাল মিশিয়ে তাকে অপহরণের বিষয়টি স্বীকার করেন এবং ওই পরিত্যাক্ত ভবনে তাকে শারিরীক নির্যাতন করত প্রাথমিকভাবে জানিয়েছে। বর্তমানে ভুক্তভোগী মেয়েটি চিকিৎসাধীন আছেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার( সদর সার্কেল) মীর আসাদুজ্জামান, সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম, পুলিশ পরিদর্শক (অপারেশন) তারেক ফয়ছাল ইবনে আজিজসহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।