দেবহাটা

দেবহাটায় অপহরন মামলার ভিমটিক উদ্ধার, আটক ১

By daily satkhira

June 21, 2023

কে এম রেজাউল করিম দেবহাটা : দেবহাটা থানা পুলিশের অভিযানে অপহরন মামলার ১ জন আসামী গ্রেফতার। মামলার ভিমটিমকে পুলিশ উদ্ধার করতে সক্ষম হয়েছে। এ ঘটনায় অপহ্নত স্কুল শিক্ষার্থীর মা বাদী হয়ে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ ভিমটিম ও অপহরনকারী ১জনকে আটক করে।

মামলার বাদী হয়েছেন দেবহাটা উপজেলার দক্ষিণ নাংলা গ্রামের আরশাদ আলী গাজীর স্ত্রী মর্জিনা বিবি (৪৩)। মামলার বিবরনে জানা গেছে, বাদীর মেয়ে নাংলা ফাতেমা রহমান মাধ্যমিক বিদ্যালয়ের চলতি বছরে শেষ হওয়া এসএসসি পরীক্ষার্থী গত ১৭ জুন রাত ৮টার দিকে তাদের বাড়ির পার্শ্ববর্তী চাচার বাড়িতে যাওয়ার সময় পথিমধ্যে ঘোনাপাড়া গ্রামের আইনুদ্দিন গাজীর ছেলে মেহেদী হাসান (২৩) সহ তার সঙ্গীরা অপহরন করে। পরে বিভিন্ন স্থানে খোজাখুজি করেও মেয়েকে না পেয়ে গত ২১ জুন অপহ্নতের মা বাদী হয়ে মামলা দায়ের করে। যার দেবহাটা থানার মামলা নং- ১২, তাং ২১/০৬/২৩ ধারা- ৭/৩০, ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ ধারা। মামলার পরবর্তী

দেবহাটা থানার অফিসার ইনচার্জ বাবুল আক্তার স্যারের নেতৃত্বে বিশেষ অভিযান পরিচালনা করে ২১/০৬/২০২৩ ইং তারিখ, এসআই (নিঃ) মাহাবুর রহমান সঙ্গীয় ফোর্সসহ দেবহাটা থানা এলাকা থেকে আসামী মেহেদী হাসান (২৩) কে গ্রেফতার করে এবং একইসাথে ভিকটিমকে উদ্ধার করে। ওসি বাবুল আক্তার জানান, ভিকটিমের মা মামলার করায় তাৎক্ষণিক গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ভিকটিমকে উদ্ধার ও মামলার প্রধান আসামীকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে। ওসি আরো জানান, ভিকটিম নাবালিকা হওয়ায় তাকে ও আটককৃত আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।