সাতক্ষীরা

শ্যামনগরে ৪০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার 

By daily satkhira

June 22, 2023

শ্যামনগর প্রতিনিধি : সাতক্ষীরার শ্যামনগর উপজেলা যুবলীগের প্রভাবশালী নেতা আহসানুর রহমানের ছোট ভাই জামাদুল ইয়াবা বিক্রয় কালীন সময়ে তার বাড়ির সামনের ইটের সোলিং রাস্তা থেকে হাতে নাতে  আটক করেছে শ্যামনগর থানা পুলিশ।

সে হায়বাতপুর গ্রামের শেখ মেহের আলীর পুত্র। বৃহস্পতিবার, গোপন সংবাদের ভিত্তিতে শ্যামনগর থানা এলাকায় মাদক বিক্রয়ের জন্য অবস্থান করে। পুলিশ ঘটনার সত্যতা পেয়ে তাদের ফোর্স সহ সেখানে চলে যান।

মাদক বিক্রেতা ব্যবসায়ী জামাদুল পুলিশকে দেখে পালানোর চেষ্টা করলে পুলিশ তাকে হাতেনাতে আটক করে এবং পুলিশ তার দেহ তল্লাশি করে ৪০ পিস পায়। স্থানীয় সূত্রে আরো জানা যায়, ওই মাদক বিক্রেতা জামাদুল তার ভাই শ্যামনগরের প্রভাবশালী যুবলীগের নেতা হওয়ায় তার ছত্র ছায়ায় দীর্ঘদিন ধরে মাদক পাচার ও ব্যবসা করে আসছে। হঠাৎ করে আঙ্গুল ফুলে কলাগাছ হওয়ায় এলাকাবাসীর মধ্যে এলাকাবাসীর মধ্যে গুঞ্জন শোনা যায় ।

আহসানুর ও তার ভাই কেন্দ্রীয় যুবলীগের একজন সদস্যের ঘনিষ্ঠ সম্পর্ক থাকায় এটাকে পুঁজি করে রাজনৈতিক ছত্রছায়ায় নির্বিঘ্নে পুলিশের চোখ ফাঁকি দিয়ে ব্যবসা করে আসছিলো।

গত ২১/০৬/২০২৩ তারিখ রাতে অভিযান পরিচালনা করে শেখ জামাদুল ইসলাম(৩৫) এর দেহ তল্লাশী করে ৪০(চল্লিশ) পিচ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সহ তাকে গ্রেফতার করা হয়। তার নামে শ্যামনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটা মামলা রুজু হয়েছে। এমন ঘটনায় শ্যামনগরের মানুষের মাঝে স্বস্তির নিঃশ্বাস ফিরে পেয়েছে। শ্যামনগরের অলিতে গলিতে মাদকের ছড়াছড়ি ।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরুল ইসলাম বাদল তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।