কলারোয়া

কলারোয়া সীমান্ত থেকে ৩ টি অস্ত্র ও বিপুল পরিমান গুলিসহ গ্রেপ্তার-১

By daily satkhira

July 20, 2023

আসাদুজ্জামান : সাতক্ষীরার কলারোয়া সীমান্ত থেকে ভারতীয় অস্ত্র ও বিপুল পরিমান গুলিসহ এক চোরাকাবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে কলারোয়া থানার চন্দনপুর ইউনিয়নের কাতপুর সীমান্ত এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এসময় তার কাছ থেকে ৩টি এয়ারগান ও বিপুল পরিমান গুলি উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আসামী নাম মোঃ ইব্রাহিম হোসেন (৪০)। সে যশোর জেলার শার্শা উপজেলার কায়বা গ্রামের মোঃ রমজান আলী দালালের ছেলে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, কলারোয়া থানার আওতাধীন চন্দনপুর ইউনিয়নের কাতপুর সীমান্ত এলাকায় ভারত থেকে অবৈধ অস্ত্র ও গোলাবরুদ নিয়ে একজন চোরাকাবারি অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কলারোয় থানার একটি অভিযানিক দল সেখানে অভিযান চালায়। এ সময় সেখান থেকে চোরাকাবরি ইব্রাহীম হোসেনকে হাতে নাতে গ্রেপ্তার করা হয়।

এসময় তার কাছ থেকে ৩টি এয়ারগান ও বিপুল পরিমান এয়ারগানের গুলি উদ্ধার করা হয়। তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে কলারোয়া থানায় নিয়তি মামলা রুজু করা হয়েছে। যার মামলা নং ১৭। তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।##