দেবহাটা

দেবহাটায় কমিউনিটি ক্লিনিকে এলইডি টিভি ও বেঞ্চ প্রদান

By daily satkhira

August 05, 2023

কে এম রেজাউল করিম দেবহাটা : দেবহাটায় বেসরকারী উন্নয়ন সংস্থা আশার আলোর আয়োজনে শনিবার ৫আগষ্ট সকাল ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে এলইডি টিভি ও বেঞ্চ প্রদান করা হয়েছে।

এ্যামেরিকিয়ারস এর অর্থায়নে থ্রিডিং লোকাল রিপ্রেজেন্টেটিভ প্রকল্পের আওতায় কমিউনিটি ক্লিনিকে উক্ত এলইডি টিভি ও বেঞ্চ প্রদান করা হয়। গ্রামীন মানুষের স্বাস্থ্য সেবা উন্নতিকল্পে উক্ত প্রকল্পের মাধ্যমে দেবহাটা উপজেলার কুলিয়া ও নওয়াপাড়া ইউনিয়নের ৭টি কমিউনিটি ক্লিনিকে ৭ টি ৩২ ইঞ্চি স্মার্ট এলইডি টিভি ও ৭ টি ওয়েটিং বেঞ্চ প্রদান অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আব্দুল লতিফ, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ সাকিব হাসান বাধন, আশার আলোর নির্বাহী পরিচালক জাতীয় পুরষ্কারপ্রাপ্ত আবু আব্দুল্লাহ আল আজাদ, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক আব্দুল্লাহ গাজী, প্রকল্প সমন্বয়কারী ডাঃ জি, এম ইমতিয়াজ আহমেদ, প্রকল্প কর্মকর্তা আলমগীর হোসেন, আশার আলোর হিসাবরক্ষক ফজলুল হক ও স্বাস্থ্য কর্মী রবিউল ইসলাম প্রমুখ। জানা গেছে, উক্ত প্রকল্পের মাধ্যমে আশার আলোর বাস্তবায়নে দেবহাটা উপজেলার নওয়াপাড়া ও কুলিয়া ইউনিয়নে আগামী ১৫ মাসব্যাপী কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে সাধারন মানুষকে স্বাস্থ্য সেবা দিতে সবধরনের সুযোগ সুবিধাগুলো বিনামূল্যে প্রদান করা হবে।