আশাশুনি

আশাশুনির বুধহাটায় শিশু ধর্ষনের অভিযোগ আটক-১

By daily satkhira

August 11, 2023

আশাশুনি ব্যুরো: আশাশুনি উপজেলার বুধহাটায় ১ম শ্রেনিতে পড়ুয়া শিশুকে বাড়িতে ডেকে নিয়ে ধর্ষন চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ধর্ষন চেষ্টাকালে আহত শিশুকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ তাৎক্ষণিকভাবে ধর্ষন চেষ্টাকারী নওয়াপাড়া গ্রামের মৃত মনিরুদ্দিন সরদারের ছেলে অবঃ সেনা সদস্য মুনছুর আলীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

এলাকার শতশত মানুষ ধর্ষনচেষ্টাকারী একাধিক অপকর্মের হোতা মুনছুরের শাস্তির দাবীতে প্রতিবাদ মুখর হয়ে পুলিশ তদন্ত কেন্দ্র ও ঘটনাস্থানে জড়ো হয়েছে। বুধহাটা পূর্বপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১ম শ্রেণি (বড় ওয়ান) এর ছাত্রী ভিকটিম এর মা জানান, তার শিশু কন্যা বিকালে পুকুরে মাছ ধরছিল। তাকে একা পেয়ে মুনছুর বলে তোর মা আমার কাছে ৫ টাকা পাবে নিয়ে যা’ বাহনা করে তাকে ডেকে বাড়ির মধ্যে নিয়ে ঘরের ক্লপসিবল গেট আটকে ধর্ষনের চেষ্টা করে। এক পর্যায়ে মেয়ে চিৎকার করে উঠলে তোকে অনেক টাকা দেব কাউকে কিছু বলিস নে বলে ছেড়ে দেয়। ভিকটিম কাঁদতে কাঁদে ভীতসন্ত্রস্থ হয়ে বাড়িতে ফিরলে আমি জিজ্ঞেস করি কি হয়েছে। তখন সে ঘটনার কথা স্বীকার করে।

ভিকটিমের পিতা ও দাদী ঘটনার কথা শত শত মানুষের সামনে ঘটনার বর্ননা দেন। অসুস্থ ভিকটিমকে সাতক্ষীরা সদর হাসপাতালে নেওয়া হয়েছে বলে তারা জানান।

স্থানীয় ইউপি সদস্য রবিউল ইসলামসহ বহু ব্যক্তি ঘটনার কথা স্বীকার করেন। তারা সবাই এলাকায় ইতিপূর্বে একাধিক বার নারী কেলেঙ্কারীসহ নানা অপকর্মের হোতা মুনছুরের আইনগত বিচার দাবী করেন। আশাশুনি থানার অফিসার ইনচার্জ মোঃ মমিনুল ইসলাম জানান, ঘটনা জানার সাথে সাথে বুধহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই সিয়াবুল ইসলামকে ঘটনাস্থানে পাঠাই। তিনি প্রাথমিক তদন্ত শেষে অভিযুক্ত মুনছুরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছেন। হাসপাতালে পুলিশকে পাঠানো হয়েছে। ফিরলে অভিযোগের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করা হবে।