বিনোদন

মুক্তি পেয়েছে বাদশাওয়ের টিজার

By Daily Satkhira

June 21, 2017

বিনোদন ডেস্ক : কখনো একজন তারকা একাই ছবিকে টেনে নিয়ে যান, কখনো প্রয়োজন পড়ে একাধিক তারকার। আর ছবিটা যদি অ্যাকশনধর্মী হয়, তাহলে তো কোনো কথাই নেই। একাধিক তারকার সঙ্গে অ্যাকশনধর্মী ছবি হলে সেই ছবির বক্স-অফিসে হিট হওয়ার সম্ভাবনা বেড়ে যায়। তারকা ও অ্যাকশন—এ দুটি বিষয়ের সমন্বয় করেই আসছে ‘বাদশাও’ চলচ্চিত্র। দ্য টাইমস অব ইন্ডিয়ার খবরে প্রকাশ, সম্প্রতি মুক্তি পেয়েছে ছবিটির টিজার।

ছবির টিজারে দেখা যায়, ১৯৭৫ সালে জরুরি অবস্থা জারি হয়েছে। তখন ভারতের প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী। এই দাঙ্গা-হাঙ্গামার মধ্যেও ছয়জন দেখতে পায় তাদের বড়লোক হওয়ার সম্ভাবনা এবং কাজ শেষে উধাও হয়ে যাওয়ার সুযোগ। এ নিয়েই আবর্তিত হবে ‘বাদশাও’য়ের গল্প। এই ছয়জন হচ্ছে ‘সিংগাম’খ্যাত অজয় দেবগন, ‘সিরিয়াল কিসার’খ্যাত ইমরান হাসমি, ‘কমান্ডো’খ্যাত বিদ্যুৎ জামাল, ‘রুস্তম’খ্যাত ইলিয়ানা ডি ক্রুজ, ‘জান্নাত টু’খ্যাত এশা গুপ্তা।

বাদশাও চলচ্চিত্রে এই ছয়জনকে দেখা যাবে স্বর্ণভর্তি একটি ট্রাক লুট করতে। আর এই ট্রাক লুট করার জন্য তাদের মোকাবিলা করতে হবে সশস্ত্র বাহিনীর সঙ্গে। যাদের পাহারায় প্রায় ৬০০ কিলোমিটার রাস্তা ধরে এই স্বর্ণভর্তি ট্রাক নিয়ে যাওয়া হবে। আর এখানেই গল্প বা কাহিনীর মূল আকর্ষণ।

ছবিটির বেশিরভাগ শুটিংয়ের কাজ করা হয়েছে রাজস্থানে, যাতে ছবিটিতে ধূলিধূসর ভাব বজায় থাকে। ছবিটির গানগুলো সম্পাদনা করেছেন অঙ্কিত তিওয়ারি। ছবিতে একটি বিশেষ গানে তাল মেলাবেন বেবি ডলখ্যাত সানি লিওন। ছবিটি পরিচালনা করেছেন মিলন লুথারিয়া। গল্প লিখেছেন রজত আরোরা। এই বছরের ১ সেপ্টেম্বর অ্যাকশন-থ্রিলারধর্মী ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে।