খুলনা

পাইকগাছায় বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

By daily satkhira

September 04, 2023

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় রজব আলী গাজী(৬০) নামে এক বৃদ্ধের গলায় রশি অবস্থায় ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের লোকজন বলছে ঋণের দায়ে মৃত্যুবরণ করতে পারে।

এলাকাবাসি বলছে মেরে গলায় রশিদিয়ে টানিয়ে দেয়া হয়েছে। মরদেহটি সোমবার সকাল ৮ টায় উপজেলার ভিলেজ পাইকগাছার গুচ্ছ গ্রামের কাঁঠাল গাছ থেকে উদ্ধার করা হয়। পুলিশ মরদেহের সুরতহাল রিপোট শেষে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতে পাঠিয়েছে। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক শাহিনুর রহমান জানান, উপজেলার সোলাদানা ইউনিয়নের ভিলেজ পাইকগাছার গুচ্ছ গ্রামের কাঁঠাল গাছে রজব আলী (৬০) নামে এক ব্যক্তির মরদেহ ঝুলে ছিলো। এ সময় তার পরিবারের লোকজন পুলিশকে খবর দেয়। পুলিশ সকাল সাড়ে ৮টার দিকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহের সুরত হাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। তবে পরিবারের লোকজন বলছে ঋণের দায়ে মারাগেছে। এলাকাবাসি বলছে কয়েকদিন ধরে গুচ্ছ গ্রামে মারামারি চলছে। কেহ মেরে কাঁঠাল গাছে ঝুলিয়ে রাখতে পারে বলে ধারণা করছে এলাকাবাসী। সে কারণ ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলে বলা যাবে হত্যা না আত্নহত্যা।