আশাশুনি

আশাশুনিতে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্রের মৃত্যু

By daily satkhira

September 07, 2023

বি এম আলাউদ্দিন আশাশুনি : সাতক্ষীরার আশাশুনিতে বাস-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে আশাশুনির শ্রীউলা ইউনিয়নের কদন্ডা কেরানী মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার বলাবাড়িয়া গ্রামের সুব্রত সরকার বাপ্পি(৩২) ও তার শিশু পুত্র পবিত্র সরকার ত‚র্য (০৪)। এসময় গুরুতর আহত হয় বাপ্পির স্ত্রী শ্যামলী সরকার। এঘটনায় বাস চালক ও বাসটিকে আটক করা হয়েছে। আটক বাস চালক সাতক্ষীরা সদরের মোঃ মাফু মন্ডল এর ছেলে নিজাম মন্ডল।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে বাপ্পি তার শিশুপুত্র এবং স্ত্রীকে নিয়ে মোটর সাইকেল যোগে আশাশুনি থেকে বাড়ি ফিরছিল। তারা কদন্ডা কেরানী মোড় এলাকায় পৌঁছালে ঘোলা থেকে ছেড়ে আসা দ্রæতগামী বাস (ঢাকা মেট্রো জ ১১-১২৩৮) এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বাপ্পীও তার শিশু পুত্রের মৃত্যু হয়। এসময় তার স্ত্রী গুরুতর আহত হয়। আহত শ্যামলী সরকারকে আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভর্তি করা হয়েছে।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিশ^জিৎ অধিকারী জানান,এঘটনায় ঘাতক বাসটি এবং চালককে আটক করা হয়েছে। আটককৃতের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। ###