সাতক্ষীরা

নৌকায় ভোট চেয়ে সাতক্ষীরায় যুবলীগের স্মরণকালের উন্নয়ন শোভাযাত্রা

By daily satkhira

September 07, 2023

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরায় প্রায় বিশ হাজার নেতা-কর্মী নিয়ে সরণকালের সেরা উন্নয়ন শোভাযাত্রা ও আলোচনা সভা করেছে নব গঠিত সাতক্ষীরা জেলা যুবলীগের আহবায়ক কমিটি। বাংলাদেশ আওয়ামী যুবলীগের আহবায়ক কমিটি’র সাতক্ষীরা জেলা শাখার পক্ষ থেকে বিকাল ৪ টা থেকে বিভিন্ন উপজেলা,থানা,ইউনিয়ন,পৌরসভাসহ ওয়ার্ড পর্যায় থেকে যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কের শিল্পকলা একাডেমি চত্বরে জড়ে হতে থাকে। বর্তমান সরকারের উন্নয়ন স্লোগানে শহীদ আব্দুর রাজ্জাক পার্ক ও একাডেমি চত্বর ও আশে পাশের রাস্তা-ঘাট কানায় কানায় পূর্ন হয়ে উঠে। পরে শিল্পকলা একাডেমিতে নবগঠিত জেলা যুবলীগের কমিটি’র আহবায়ক মোঃ মিজানুর রহমান মিজানে সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

যুগ্ন-আহবায়ক (১) স.ম আব্দুস সাত্তারের সঞ্চালনায় প্রধান অতিথি’র বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ রফিকুল ইসলাম। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নবগঠিত জেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক কাজী নজরুল ইসলাম হিল্লোল ও এস এম তানভীর হুসাইন সুজন প্রমূখ। আলোচনা সভার শুরুতেই যুবলীগের কেন্দ্রীয় কমিটি’র প্রেসিডিয়াম সদস্য মোঃ রফিকুল ইসলাম নবগঠিত জেলা যুবলীগের ২১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি’র সকলকে সমাবেশের উপস্থিত নেতা-কর্মীরদের নাম ঘোষনা করে পরিচয় করিয়ে দেন। আলোচনা সভা শেষে কেন্দ্রীয় যুলীগের প্রেসিডিয়াম সদস্য মোঃ রফিকুল ইসলাম ও জেলা যুবলীগের আহবায়ক মোঃ মিজানুর রহমান, যুগ্ন-আহবায় আব্দুস সাত্তর, কাজী নজরুল ইসলাম হিল্লোল ও এস এম তানভীর হুসাইন সুজনসহ নবগঠিত কমিটি’র অন্যান্য সদস্যের নেতৃত্বে বিকেল ৫ টার সময় জেলা যুবলীগের বিশাল একটি বর্তমান সরকারের উন্নয়ন শোভাযাত্রা বের হয়।

এসময় বিভিন্ন বাদ্য-বাজনা বাজিয়ে এবং পদ্মাসেতু, রুপপুর বিদ্যুৎ কেন্দ্র, মেট্্ররেল,ঢাকা এলিভেটেড এক্্রপ্রেসওয়েসহ বঙ্গবন্ধু কন্যা দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্রের প্লাকার্ড ও বাংলাদেশের লাল-সবুজের পতাকা নিয়ে উন্নয়ন শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। শোভা যাত্রা থেকে ‘শেখ হাসিনা সরকার বার বার দরকার, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের সর্ব-উচ্চ শেখরে বাংলাদেশ’সহ বিভিন্ন স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে উঠে সাতক্ষীরা জেলা শহর। একই সাথে হ্যান্ড মাইকে শোভাযাত্রা থেকে আগামি দ্বাদশ সংসদ নির্বাচনে শেখ হাসিনা সরকারের জন্য নৌকা প্রতিকে ভোট চান দলীয় নেতা-কর্মীরা #