বিনোদন

অন্তরঙ্গ অবস্থায় দেখা মিলবে ইমরান-সানি লিওনকে

By Daily Satkhira

June 21, 2017

বলিউডের তারকা ইমরান হাশমি। যুবতী নারীদের মনে জায়গা করে আছে। অপর দিকে সানি লিওন প্রতিটি পুরুষের মনে দাগা দিয়ে আছে। সেই দুই তারকাকে দেখা যাবে অন্তরঙ্গ অবস্থার। শুধু মুক্তির অপেক্ষায় থাকা ‘বাদশা’ সিনেমায়। শুধু কি ইমরান হাশমি আর সানি, মোটেও নয় সাথে আছেন অজয় দেবগন, এশাদ গুপ্ত থেকে শুরু করে আরও অনেকেই আছেন এই সিনেমায়।

সুলতান মির্জা হয়ে পর্দায় এসেছিলেন অজয় দেগবণ। যেরকম মেজাজে তিনি রুপালি পর্দা শাসন করেছিলেন তাতে মন্ত্রমুগ্ধ ছিল দর্শক। খানিকটা সে ছায়া নিয়েই ফের গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে তাকে। সম্প্রতি মুক্তি পেল তার ‘বাদশাহো’ ছবির টিজার।

মিলন লুথারিয়ার এ ছবির প্রেক্ষাপট জরুরি অবস্থা। প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর এক নির্দেশেই সারা দেশে তৈরি এক অস্থির পরিস্থিতি। এ সময়ই এক রাজ্য থেকে অন্য রাজ্যে সোনা বয়ে নিয়ে যেতেন সেনারা। আর তাদের চোখের সামনেই তা লুট করত ছয় গ্যাংস্টার। ছবির কাহিনির মোটামুটি এরকমই, ইঙ্গিত মিলল টিজারে।

ছয় গ্যাংস্টারের জীবনই এ ছবির উপপাদ্য। এই ভূমিকায় দেখা যাবে, অজয় দেবগণ, ইমরান হাশমি, ইলিয়ানা ডিক্রজ, এশা গুপ্ত, বিদ্য জামওয়াল ও সঞ্জয় মিশ্রকে। টিজারে তাদের লুকের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন পরিচালক।

তবে এ টিজারের তুরুপের তাস নিঃসন্দেহে সানি লিওন। ছবিতে যে তাকে দেখা যাবে, এর আগে তা ঘুণাক্ষরেও জানা যায়নি। যদিও ইমরান হাশমির সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে টিজারেই উষ্ণতার পারদ চড়িয়ে দিলেন সানি।

প্রত্যাশামতোই তুখোড় অভিনয়, অ্যাকশন আর সানির লাস্যে মজতে অপেক্ষায় থাকবে দর্শক। ছবিমুক্তি ১ সেপ্টেম্বর।