আশাশুনি

শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়—ডা: আ.ফ. ম রুহুল হক এমপি

By daily satkhira

September 19, 2023

বিএম আলাউদ্দীন, আশাশুনি ব্যুরো: জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়, আর ক্ষমতায় না থাকলে দেশে খুন, দুর্নীতি আর মাদকের আসর বসানো স্থান তৈরি হয়। বর্তমান সরকার সকল বয়স্কদের বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা, শিক্ষা সহায়তা, গৃহহীনের গৃহপ্রদান সহ দেশের মানুষের ব্যক্তিগতভাবে অসংখ্য উপকার করেছেন। যার ফলে আমি তিন তিনবার আপনাদের ভোটে নির্বাচিত হয়ে জননেত্রী শেখ হাসিনার পাশে থেকে আপনাদের উপকারে উন্নয়নে কাজ করতে পেরেছি। মঙ্গলবার বিকালে আশাশুনি উপজেলা পরিষদ ও উপজেলা প্রশাসনের আয়োজনে জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলা’ ২০২৩ সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অধ্যাপক ডা. আ.প.ম রুহুল হক এমপি এসব কথা বলেন।

তিনি সারা দেশের ন‍্যয় সাতক্ষীরা ও সাতক্ষীরা জেলার সংসদীয় আসন-৩ এ অভাবনীয় উন্নয়নের ফিরিস্তি তুলে ধরেন। তিনি বলেন, সাতক্ষীরাতে অতিসত্ত্বর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় তৈরি করার কার্যক্রম চলছে। তিনি আরো বলেন, আবারো নৌকা প্রতীক নিয়ে আপনাদের পাশে আসব, তখন আপনারা আমাকে ফিরিয়ে দিতে পারবেন না ইনশাল্লাহ্।

‘সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নের উদ্ভাবনে স্থানীয় সরকার’ এ শ্লোগানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রনি আলম নূরের সভাপতিত্বে ও উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এস, এম আজিজুল হকের সঞ্চালনায় উন্নয়ন মেলায় স্বাগত বক্তব্য রাখেন জনস্বাস্থ্য প্রকৌশলী মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান অসীম বরণ চক্রবর্তী, থানা অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার অধিকারী, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শম্ভুজিৎ মন্ডল, আশাশুনি সদর ইউপি চেয়ারম্যান এস, এম হোসেনুজ্জামান হোসেনসহ সকল ইউপি চেয়ারম্যানবৃন্দ ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল হান্নান।

এ সময় কৃষি অফিসার এস এম এনামুল ইসলাম, পিআই ও মোঃ সোহাগ খান সহ বিভিন্ন দপ্তরের অফিস প্রধানগন, স্থানীয় সাংবাদিকবৃন্দ ও বর্তমান সরকারের বিভিন্ন শ্রেণী পেশার উপকারভোগীবৃন্দ। গত ১৭ সেপ্টেম্বর থেকে ১৯ সেপ্টেম্বর তিন দিন ব্যপী উন্নয়ন মেলায় সমাপনীতে ২০টি স্টলে প্রদর্শনীতে প্রথম স্থান অধিকারী বুধহাটা ইউনিয়ন পরিষদ, দ্বিতীয় স্থান অধিকারী উপজেলা প্রকৌশলী অফিস ও তৃতীয় স্থান অধিকারী প্রতাপনগর ইউনিয়ন পরিষদকে ক্রেষ্ট প্রদান করা হয়।