দেবহাটা

দেবহাটায় ধর্ষণের চেষ্টায় – যুবক গ্রেফতার

By daily satkhira

September 30, 2023

কে এম রেজাউল করিম দেবহাটা :

সাতক্ষীরার দেবহাটায় ৬ বছরের এক শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগে দেবহাটা থানায় মামলা দায়ের করা হয়েছে। পুলিশ ঐ মামলার আসামি দেবহাটা উপজেলার বসন্তপুর গ্রামের রওশন আলীর ছেলে ওমর ফারুক (২৫) কে গ্রেপ্তার করেছে। আটককৃতকে গ্রেপ্তারপূর্বক বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরন করা হয়েছে। মামলার বাদী হয়েছেন ঐ শিশুটির মা চরশ্রীপুর গ্রামের আশরাফুল ইসলামের স্ত্রী সাফিয়া পারভিন (২৮)।

থানা ও মামলার এজাহার সূত্র জানায়, উপজেলার চরশ্রীপুর গ্রামের আশরাফুল ইসলামের ৬ বছরের কন্যা উপজেলার বসন্তপুর গ্রামে তার নানার বাড়িতে কয়েকদিন আগে বেড়াতে আসে। শুক্রবার ২৯ সেপ্টেম্বর দুপুরের দিকে বসন্তপুর গ্রামের জনৈক শরীফ মাস্টারের আম বাগানের পুকুর পাশ দিয়ে ঐ শিশুটি তার নানার বাড়ির পার্শ্ববর্তী খালার বাড়িতে যাওয়ার সময় ওমর ফারুক ঐ বাগানের মধ্যে শিশুটিকে ধর্ষনের চেষ্টা করে। পরে শিশুটির চিৎকারে পাড়া প্রতিবেশীরা চলে আসলে ওমর ফারুক পালিয়ে যায়।

এ বিষয়ে মেয়েটির মা সাফিয়া পারভিন থানায় মামলা দায়ের করেন। আসামীর বিরুদ্ধে দেবহাটা থানার মামলা নং- ০৮, তাং- ২৯/০৯/২০২৩ ইং, ধারা- নারী শিশু নির্যাতন দমন আইন এর ৯(৪)(খ)। মামলা দায়ের পরবর্তী রাত সাড়ে ৯টার দিকে মামলার আসামি ওমর ফারুককে দেবহাটা থানার ওসি বাবুল আক্তারের নির্দেশে এসআই গিয়াসউদ্দীন গ্রেপ্তার করেন। দেবহাটা থানার ওসি বাবুল আক্তার মামলা ও আসামি গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার সকালে শিশুটির ২২ ধারায় জবানবন্দী গ্রহনের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে এবং ধৃত আসামীকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরন করা হয়েছে।