দেবহাটা

দেবহাটায় ট্রাকের পিছনে ধাকায় ইঞ্জিন ভ্যান চালকের মৃত্যু

By daily satkhira

October 18, 2023

কে এম রেজাউল করিম দেবহাটা : দেবহাটায় একটি ট্রাকের সাথে ধাক্কায় শিমুল গাজী (২৬) নামের এক ইঞ্জিন ভ্যান চালকের মৃত্যু হয়েছে। নিহত শিমুল গাজী সাতক্ষীরা সদরের ধলবাড়িয়া গ্রামের আব্দুল গফফারের ছেলে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার ১৮ অক্টোবর, ২৩ ইং সকাল ১১ টার দিকে যশোর- ট ১১৩৫৪০ নম্বরের একটি চলন্ত ট্রাক কালীগঞ্জের দিকে যাচ্ছিল।

ট্রাকটি দেবহাটার পারুলিয়া বালিকা বিদ্যালয়ের সামনে আসলে উক্ত বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীদের শেখ রাসেল দিবসের একটি রালী যাওয়ার কারনে ট্রাকটি ধীরে চললে পিছন দিক থেকে একটি ইঞ্জিন ভ্যান ট্রাকের পিছনে ধাক্কা লাগে। এতে ইঞ্জিন ভ্যান চালক শিমুল ঘটনাস্থলে নিহত হয়।

পরে উক্ত ট্রাকের ড্রাইভার ও স্থানীয়রা শিমুলকে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। ঘটনাস্থলে উপস্থিত দেবহাটা থানার এসআই সেলিম রেজা সেলিম গাজী নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। দেবহাটা থানার ওসি বাবুল আক্তার জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশটি তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।