কলারোয়া

কলারোয়া পৌরসভা ওয়াস কনজুমার গ্রুপ সদস্যদের নিয়ে মাসিক অর্জন বিষয়ক সভা

By daily satkhira

October 30, 2023

সোমবার কলারোয়া পৌরসভা ওয়াস কনজুমার গ্রুপ সদস্যদের নিয়ে কলারোয়া পৌরসভার হল রুমে মাসিক অর্জন বিষয়ক সভার আয়োজন করা হয়। স্থায়িত্বশীল লক্ষ্য মাত্রা ২০৩০ এর প্রতিপাদ্য বিষয় ’কেহ পিছে পড়ে রবে না’ ্এবং প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে হোপ ফর দি পুওরেষ্ট সাতক্ষীরা, কলারোয়া ও বরগুনা পৌরসভাতে ওয়াস এসডিজি প্রকল্প বাস্তবায়ন করছে। বাস্তবায়াধীন প্রকল্পের আওয়াতায় ওয়াস সেবাদানকারী প্রাইভেট সেক্টরকে শক্তিশালীকরণ করছে এবং পাশাপাশি কমিউনিটি ভিত্তিক কনজুমার গ্রুপ গঠন ও তাদের পরিচালনা করছে। কনজুমার গ্রুপের কাজের অংশ হিসেবে বিভিন্ন ওয়াস সেবাদানকারী প্রতিষ্ঠানের সাথে যোগাযোগ স্থাপন করে সমাজের পিছিয়ে পড়া জনগণের জন্য কিভাবে ওয়াস সেবা নিশ্চিত করা যাবে সে বিষয়ে বিভিন্ন আলোচনা ও সহযোগিতা করে আসছে।

সভায় সদস্যরা বিগত মাসের কাজের ফলাফল তথা ওয়াস সুবিধা বঞ্চিত মানুষের বাড়িতে বাড়িতে ভিজিট, মাসিক স্বাস্থ্য ব্যবস্থাপনা, উন্নত টয়লেট ব্যবহারসহ কাযক্রম চলমান রাখার কৌশল নিয়ে আলোচনা করেন। সভায় সভাপতিত্ব করেন ফতেমা খাতুন।

সভাপরিচালনা করেন হোপ ফর দি পুওরেষ্ট’র প্রতিনিধি রোকসানা পারভীন ও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাউন কো-অর্ডিনেটর মৃনাল সরকার। অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন পিংকী রানী দাস, তিলোকা রানী, জেসমিন নাহার, ফারজানা, রাবেয়া সুলতানা মিতু, খাদিজা খাতুন, ফতেমা, অম্বিকা, রোজিনা, ফারিনা, আসমা, বিলকিস, আফিফা, তৃপ্তি, শান্তা ও মুক্তামনি। প্রেস বিজ্ঞপ্তি