কালিগঞ্জ

কালিগঞ্জে তারুণ্যের জয়যাত্রা সমাবেশ

By daily satkhira

November 02, 2023

কালিগঞ্জ প্রতিনিধি:

দেশব্যাপি বিএনপি ও জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্যের প্রতিবাদে কেন্দ্রীয় অংশ হিসেবে কালিগঞ্জে তারুণ্যের জয়যাত্রা সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা যুবলীগের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে র‌্যালি শেষে কাঁকশিয়ালী সেতু সংলগ্ন বঙ্গবন্ধু ম্যুরালের পাদদেশে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা আহবায়ক কমিটির সদস্য নাজমুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল হাসান নাঈমের পরিচালনায় আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য সাতক্ষীরা জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক তানভীর হুসাইন সুজন, জেলা আ‘লীগের সদস্য শেখ মোজাহার হোসেন কান্টু, উপজেলা আ‘লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদী, উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, উপজেলা আ‘লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শেখ মেহেদী হাসান সুমন ও সজল মুখার্জি।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য মহিউদ্দিন হাশেমী তপু, রেজা আল আমিন শুভ, রবিউল ইসলাম, সাইফুল ইসলাম, হাবিবুর রহমান সবুজ, উপজেলা যুবলীগের সহ-সভাপতি রেজাউল ইসলাম রেজা, যুগ্ন সাধারণ সম্পাদক লক্ষণ কুমার ঘোষ, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান প্রমুখ।