দেবহাটা

দেবহাটায় নাশকতাসহ বিভিন্ন মামলায় ১০ আসামি গ্রেফতার

By daily satkhira

November 03, 2023

কে এম রেজাউল করিম দেবহাটা : সাতক্ষীরার দেবহাটা থানা পুলিশ অভিযান চালিয়ে নাশকতা, ওয়ারেন্ট ও চুরি মামলায় মোট ১০ আসামিকে গ্রেফতার করেছে। শুক্রবার দিবাগত রাতে অভিযানে দেবহাটা থানা এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

দেবহাটা থানার ওসি বাবুল আক্তারের নেতৃত্বে এসআই গোলাম আজম, এসআই শোভন দাশ, এসআই সেলিম রেজা ও এএসআই জাহিদুর রহমান পৃথক পৃথক অভিযান চালিয়ে উক্ত আসামিদের গ্রেফতার করেন। আটককৃত আসামিরা হলেন নাশকতা মামলায় তিলকুড়া গ্রামের গ্রাম্য ডাঃ মিজানুর রহমান, কোমরপুর গ্রামের জাবিরুল ইসলাম, দক্ষিণ পারুলিয়া গ্রামের আব্দুস সামাদ ও বসন্তপুর গ্রামের ইদ্রিস আলী। এনজিআর মামলায় জগন্নাথপুর এলাকার শামছুর রহমানের ছেলে কামরুজ্জামান লেলিন ও রফিকুল ইসলাম ভেলু, আব্দুল গফ্ফারের ছেলে ইয়াসিন আলী ও দেওয়ান আলীর ছেলে রওশন। নারী শিশু নির্যাতন মামলায় ওয়ারেন্টভূক্ত আসামী টাউনশ্রীপুরের রফিকুল ইসলামের ছেলে আশরাফুল কবীর।

এছাড়া চুরি মামলায় দক্ষিণ পারুলিয়া গ্রামের আলফার উদ্দীনের ছেলে মেহেদী হাসানকে গ্রেফতার করে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ১১ টায় উক্ত আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়। দেবহাটা থানার ওসি বাবুল আক্তার জানান, দেবহাটার আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখাসহ সার্বিক নিরাপত্তা নিশ্চিতকল্পে অভিযান চালিয়ে ১০ জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। তিনি বলেন, গ্রেফতারকৃত আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।