দেবহাটা

দেবহাটায় এনসিসি ব্যাংকের আয়োজনে কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি উপহার বিতরণ

By daily satkhira

November 03, 2023

কে এম রেজাউল করিম দেবহাটা : “প্রতি ইঞ্চি জমি হলে আবাদি, বৃদ্ধি পাবে দেশের সমৃদ্ধি, চাষি আর চষা মাটি, এ দুয়ে হয় দেশ খাঁটি ” এই প্রতিপাদ্যে দেবহাটায় এনসিসি ব্যাংক পারুলিয়া শাখার আয়োজনে বিশেষ সিএসআরের আওতায় কৃষকদের মাঝে বিনামূল্যে কৃষি উপহার বিতরণ করা হয়েছে।

শুক্রবার ৩ নভেম্বর, ২৩ ইং বিকাল ৪টায় এনসিসি ব্যাংক কার্য্যালয় চত্বরে আয়োজিত উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব এনসিসি ব্যাংকের এসইভিপি ও কোম্পানি সেক্রেটারি মনিরুল আলম। প্রধান অতিথি ছিলেন দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুজিবর রহমান। সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনসিসি উদ্যোক্তা ও ব্যাংকের সাবেক প্রতিষ্ঠাতা পরিচালক দেবহাটা টাউনশ্রীপুরের বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব এম.এ কাশেম।

এনসিসি ব্যাংক পারুলিয়া শাখার সিনিয়র এক্সিকিউটিভ অফিসার ও ডেপুটি ম্যানেজার জাফর ইকবালের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, দেবহাটা উপজেলা কৃষি কর্মকর্তা শরীফ মোহাম্মদ তিতুমীর, পারুলিয়া ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক বাবু। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এনসিসি ব্যাংকের প্রধান কার্য্যালয়ের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মোঃ শহিদুল ইসলাম ।

অনুষ্ঠানে উপজেলার ৩শত জন কৃষকদের মধ্যে ইউরিয়া, এমওপি ও ডিএপি সার, জিপ সাম, জিংক, কোটান কীটনাশক, এমিস্টোন ছত্রাকনাশক, লবনাক্ত সহিষ্ণু হাইব্রিড ধানের বীজসহ বিভিন্ন কৃষি উপকরন বিতরন করা হয়।