সাতক্ষীরা

বিএনপি জামায়াতের নৃশংসতার প্রতিবাদে সাতক্ষীরায় মহিলা আওয়ামী লীগের মানববন্ধন

By daily satkhira

November 09, 2023

নিজস্ব প্রতিনিধি: “বিএনপি-জামায়াতের চলমান নৃশংস বর্বরতার বিরুদ্ধে রুখে দাঁড়াও নারী সমাজ” এই ¯েøাগানকে সামনে রেখে সাতক্ষীরায় বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (৯ নভেম্বর) বেলা ১১টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের আয়োজনে সংগঠনের সভাপতি এডভোকেট ফরিদা আক্তার বানুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও জাতীয় মহিলা সংস্থা সাতক্ষীরা জেলা শাখার চেয়ারম্যান জ্যোৎস্না আরার সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা-২আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি। প্রধান অতিথির বক্তব্যে এমপি রবি বলেন, “দেশের জনগণ সন্ত্রাস, জঙ্গিবাদ, আগুনে পুড়িয়ে মারা পছন্দ করেনা। যেকারণে বাংলার জনগণ ঐ স্বাধীনতা বিরোধী সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রতিবাদে রুখে দাঁড়িয়েছে।

বিএনপি-জামায়াত ঐক্যবদ্ধভাবে বাংলাদেশবে অস্থির করতে চায় এবং দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্ত করতে চায়। বাংলাদেশকে রক্ষা করার দায়িত্ব ১৭ কোটি মানুষের। বিএনপি-জামায়াত ষড়যন্ত্র করে সন্ত্রাসী কর্মকান্ড হত্যা ও নৈরাজ্য সৃষ্টি করে আওয়ামী লীগকে ক্ষমতা থেকে হটাতে চায়। কোন ষড়যন্ত্র করে লাভ হবেনা। আগামী ২৪ সালের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দেবে এবং জয়লাভের মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ আবারও সরকার গঠন করবে এবং জননেত্রী শেখ হাসিনা ৫ম বারের মতো দেশের প্রধানমন্ত্রী হবেন ইনশাল্লাহ। এসময় মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কাজী আকতার হোসেন, দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, সাংবাদিক মমতাজ আহমেদ বাপী, সাতক্ষীরা জেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক বিকাশ চন্দ্র দাস, জেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন প্রমুখ।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর বিন সেলিম যাদু, তথ্য ও গবেষণা সম্পাদক শেখ মাহফুজুর রহমান, সাংবাদিক এসএম রেজাউল ইসলাম, জেলা তাঁতী লীগের সভাপতি কাজী মারুফ, সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি তহমিনা রহিম, ইসমত আরা, যুগ্ম সাধারণ সম্পাদক সুলেখা রানী দাস, সাংগঠনিক সম্পাদক রওশনারা রুবি, শাকিলা ইসলাম জুঁই, সোনিয়া পারভীন শাপলা, দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম সিম্মি প্রমুখ।