সাতক্ষীরা

নারী, শান্তি ও নিরাপত্তা বিষয়ক দিনব্যাপি সচেতনতামূলক সংলাপ ও কর্মশালা

By daily satkhira

November 15, 2023

সাতক্ষীরায় নারী, শান্তি ও নিরাপত্তা বিষয়ক অ্যাজেন্ডা এবং সংশ্লিষ্ট জাতীয় কর্মপরিকল্পনা বাস্তবায়নে মতামত সংক্রান্ত সচেতনতামূলক সংলাপ ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার উপজেলা ডিজিটাল কর্ণার মিলনায়তনে দিনব্যাপি এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা শেখ সহিদুর রহমান।

বাংলাদেশ নারী প্রগতি সংঘ (বিএনপিএস) ও চুপড়িয়া মহিলা সংস্থার আয়োজনে তৃণমূলনেতা, সরকারি-বেসরকারি দপ্তর, কমিউনিটি ফোরাম ও ইয়ুথ দলের সাথে দিনব্যাপি সংলাপ ও কর্মশালার প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাতেমা-তুজ-জোহরা। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন চুপড়িয়া মহিলা সংস্থার সভানেত্রী বেগম মরিয়ম মান্নান।

অনুষ্ঠানে বাংলাদেশ সরকার কর্তৃক গৃহীত নারী, শান্তি ও নিরাপত্তা বিষয়ক জাতীয় কর্মপরিকল্পনা উদ্দেশ্য, পিলারভিত্তিক কাজ ও আউটপুট বিষয়ে সংলাপে আরো বক্তব্য রাখেন জেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক প্রফেসর মোজাম্মেল, সিডো সংস্থার নির্বাহী প্রধান শ্যামল কুমার বিশ^াস, মহিলা বিষয়ক অধিদপ্তরের প্রোগ্রাম অফিসার ফাতেমা জোহরা, স্বদেশ সংস্থার নির্বাহী পরিচালক মধাব চন্দ্র দত্ত, মহিলা পরিষদের সাধারন সম্পাদক জ্যো¯œা দত্ত প্রমূখ।

অনুষ্ঠানে হার্ডশীপ প্রোগ্রামের ফ্যাসিলেটেশনের দায়িত্ব পালন করেন চুপড়িয়া মহিলা সংস্থার সভানেত্রী বেগম মরিয়ম মান্নান এবং তাকে সহযোগিতা করেন সংস্থার সমন্বয়কারী সরদার গিয়াসউদ্দিন আহম্মেদ। প্রেস বিজ্ঞপ্তি