কালিগঞ্জ

কালিগঞ্জে স্বাধীনতা কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

By daily satkhira

November 25, 2023

কালিগঞ্জ প্রতিনিধি : মাদক মুক্ত সমাজ গড়ার লক্ষে কালিগঞ্জে ৪ দলীয় “স্বাধীনতা কাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। দেয়া ডি.এম.সি ক্লাবের আয়োজনে শনিবার বিকেলে উপজেলার দেয়া ফুটবল মাঝের মাঠে যাকযমকপূর্ণ পরিবেশে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। কালিগঞ্জ উপজেলা ফুটবল একাডেমি ও মৌতলার নামাজ গড় ফুটবল একাদশের মধ্যকার ফাইনাল খেলা নির্ধারিত সময়ে গোল না হওয়ায় খেলাটি টাইব্রেকারে গড়ায়। ট্রাইবেগারে কালিগঞ্জ ফুটবল একাডেমি ৩ গোল এবং মৌতলা নামাজগড় ফুটবল একাদশ ১ গোল করে। মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ও ইউপি চেয়ারম্যান আব্দুল হাকিমের সভাপতিত্বে ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় বিজয়ী ও রার্নাস আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন জেলা পরিষদের সদস্য ফিরোজ কবীর কাজল।

এসময় উপস্থিত ছিলেন শ্যামনগর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ জহুরুল হায়দার, অবসরপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা ডাঃ আকছেদুর রহমান, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম মোঃ আব্দুল্লাহ, প্রেসক্লাবের সহ-সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, যুগ্ম সম্পাদক এম হাফিজুর রহমান শিমুল, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস.এম, আহম্মাদ উল্যাহ বাচ্চু, সভাপতি মোকলেছুর রহমান মুকুল প্রমুখ।

রেফারী হিসেবে খেলাটি পরিচালনা করেন জাহাঙ্গীর কবীর, সহকারী ছিলেন মঞ্জু এলাহী এবং আবু সফিয়ান। ধারাভাষ্যে ছিলেন ইসমাইল হোসেন মিলন ও এম.আর, মোস্তাক। খেলায় চ্যাম্পিয়ন দলকে ৫০ হাজার টাকা ও রার্নাসআপ দলকে ৩০ হাজার টাকা প্রাইজমানি প্রদান করা হয়। খেলায় সেরা খেলোয়াড় কালিগঞ্জ ফুটবল একাডেমির খেলোয়াড় রায়হান ও একই দলের সেরা গোলকিপার বাবু সহ সেরা দর্শকের পুরস্কার প্রদান সহ ধারাভাষ্যকর দুজনকে পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠান শেষ পর্যায়ে অতিথিবৃন্দের কাছ থেকে কালিগঞ্জ ফুটবল একাডেমির সভাপতি রেজা ও কর্মকর্তা জাহাঙ্গীর সহ দলের নেতৃবৃন্দ ও খেলোয়াড় চ্যাম্পিয়ন টফি সহ প্রাইস মানি গ্রহণ করেন। দীর্ঘদিন পর ডি.এম.সি ক্লাবের সভাপতি বাবলা আহমেদ সহ কমিটির সার্বিক আয়োজনে সুন্দর পরিবেশে চার দলীয় “স্বাধীনতা কাপ” ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন হওয়ায় এলাকাবাসী সকলকে কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানিয়েছেন।