আশাশুনি

আশাশুনিতে কালিপূজা অনুষ্ঠানে এম পি অধ্যাপক রুহুল হক

By daily satkhira

December 07, 2023

আশাশুনি ব্যুরো: আশাশুনি উপজেলা সদরের কমলাপুরে ৭ হাত কালিপূজা মন্ডপ পরিদর্শন করেছেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক এমপি। বুধবার রাত্র ৮ টার দিকে তিনি পূজা মন্ডপে গমন করেন।

৭ হাত দীর্ঘ প্রতিমার কালিপূজা অনুষ্ঠানে গমন করে এমপি রুহুল হক ভক্তমন্ডলী, পূজা কমিটি, এলাকার সর্বস্তরের মানুষের উদ্দেশ্যে জ্ঞান গর্ভ আলোচনা রাখেন। তিনি বর্তমান সরকারের বাস্তবায়িত অভাবনীয় উন্নয়ন মূলক কর্মকান্ড, জনমানুষের কল্যানে বাস্তবায়িত ও গৃহীত প্রকল্পের তথ্য তুলে ধরে আশাশুনি তথা সাতক্ষীরা জেলার উন্নয়নের কথা বর্ণনা করেন। সাথে সাথে বিগত সময়ে ক্ষমতায় থাকা স্বাধীনতা বিরোধী শক্তির দেশ ও জনবিরোধী কর্মকান্ডের কথা উল্লেখ করে বর্তমান সময়ে ধর্মমত নির্বিশেষে স্বাধীন ভাবে ধর্মপালনের সুযোগের কথা বলেন। ধর্ম যার যার উৎসব সবার এমন মানসিকতা নিয়ে আওয়ামীলীগ সরকারের আমলে সকল ধর্মের মানুষের উৎসব মুখর ধর্মীয় উৎসব পালনের যে পরিবেশ সৃষ্টি হয়েছে এই পরিবেশ অক্ষুন্ন রাখতে ও দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি নৌকায় ভোট দেওয়ার আহবান জানান।

এসময় আশাশুনি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শম্ভুজিত মন্ডল, ইউপি চেয়ারম্যান হোসেনুজ্জামান হোসেন, ইউপি চেয়ারম্যান প্রভাষক দীপংকর বাছাড় দিপু, সাবেক চেয়ারম্যান সেলিম রোজা মিলন, ঢালী সামছুল আলম, মনিরুজ্জামান বিপুল, কালিগঞ্জ ও দেবহাটা উপজেলা থেকে আগত এমপি সাহেবের সফরসঙ্গীবৃন্দ এবং আশাশুনি আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।