আশাশুনি

আশাশুনিতে নৌকার পক্ষে সমাবেশ অনুষ্ঠিত

By daily satkhira

December 13, 2023

আশাশুনি ব্যুরো: আশাশুনি সদরে ইউনিয়ন পরিষদের মাধ্যমে উপকারভোগিদের নিয়ে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সদর ইউনিয়ন পরিষদ চত্বরে ইউনিয়ন পরিষদের আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সদর ইউপি চেয়ারম্যান এস এম হোসেনুজ্জামান হোসেন সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখতে গিয়ে বলেন, আওয়ামীগ সরকার জনগনের কল্যাণে নিবেদিত সরকার। সরকার দেশের সকল অসহায় গরীব দুখী মানুষের জন্য ব্যাপক সহযোগিতা দিয়ে আসছেন। এখন গরীব পরিবারকে অভুক্ত, চিকিৎসাহীন, বস্ত্রহীন থাকতে হয়না। গৃহহীন ও ভূমিহীনদের আধা পাকা ঘরে বসবাসের ঠাঁই করে দিয়েছেন। স্বল্প মূল্যে ও ন্যায্য মূল্যে খাদ্য সরবরাহ করে যাচ্ছেন। মানুষের দোড় গোড়ায় চিকিৎসা সেবা পৌছে দিয়েছেন।

রাস্তাঘাট, বিদ্যুৎ, শিক্ষা প্রতিষ্ঠান নির্মান ও বিনামূল্যে বই প্রদান করে আসছে। তাই সরকারের কাজের স্বীকৃতি স্বরূপ আবারও নৌকায় ভোট দেওয়া দরকার। তিনি উপকারভোগিদের উদ্দেশ্য করে বলেন, আপনারা সবাই সরকারি সহায়তা পেয়ে সুখে শান্তিতে বালবাচ্চাদের নিয়ে বসবাস করতে পারছেন। আপনাদের এই সুযোগ সুবিধা অব্যাহত রাখতে এবং আরও সুন্দর পরিবেশে দেশকে গড়ে তুলতে হলে এই শেখ হাসিনা সরকারকে বিজয়ী করতে হবে। তাঁর মনোনীত প্রতিনিধি সাবেক সফর স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আফম রুহুল হক এমপি মহোদয়কে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে। এসময় সকলে সমস্বরে নৌকায় ভোট দিবেন বলে অঙ্গীকার ব্যক্ত করেন। সমাবেশে আ’লীগ নেতা আসাদুল ইসলাম, ইউনিয়ন আ’লীগ সেক্রেটারী বনমালী দাস, উপজোলা স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠাতা সভাপতি এসএম সাহেব আলী, বদিউজ্জামান মন্টু, মহিদুর রহমান, ইয়াহিয়া ইকবাল, জাকির হোসেন প্রিন্স, তারকচন্দ্র মন্ডল, শাহিনুর রহমান, মারুফা আক্তার, লিংকন, জাহিদুল ইসলাম, সোহাগ হোসেন, গাউসুল আযম, আশরাফুজ্জামান তাজ, জাহিদ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন ও আলোচনা রাখেন।