আশাশুনি

আশাশুনি থানা পরিদর্শনে নবাগত জেলা পুলিশ সুপার

By daily satkhira

December 27, 2023

আশাশুনি ব‍্যুরো: সাতক্ষীরার নবাগত জেলা পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী আশাশুনি থানা পরিদর্শন করেছেন। বুধবার বিকাল ৩টার দিকে তিনি আশাশুনি থানায় গমন করেন।

আশাশুনি থানা পরিদর্শনকালে থানা চত্বরে পৌঁছলে তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন আশাশুনি থানা পুলিশ। শুভেচ্ছা প্রধান শেষে খুলনা বিভাগীয় শ্রেষ্ঠ আশাশুনি থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার অধিকারীর নেতৃত্বে সালামি প্রদান করা হয়। এরপর তিনি পুলিশ প্যারেড পরিদর্শন করেন। নবাগত পুলিশ সুপার মতিউর রহমান সিদ্দিকী থানার পুলিশ সদস্যদের সাথে মতবিনিময় করেন।

এসময় তিনি বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন আর মাত্র কয়েকদিন বাকি, পরিবেশ পরিস্থিতি অনুকূলে আছে। যেন কোনোভাবেই কেউ পরিবেশ পরিস্থিতি ঘোলাটে করতে না পারে সেদিকে সকলকে সজাগ থাকতে হবে। তিনি আরো বলেন, আশাশুনির আইন-শৃঙ্খলার নিয়ন্ত্রণে রয়েছে। যাতে কেউ এ পরিস্থিতি অবনতি ঘটাতে না পারে সেজন্য সকলে সজাগ থেকে যার যার দায়িত্বে সকল অপরাধ কর্মকাণ্ড শক্ত হাতে দমন করতে হবে। মনে রাখতে হবে অপরাধীরা সব সময় চেষ্টা করবে পরিবেশ পরিস্থিতি ঘোলাটে করে অপরাধ কর্মকান্ড চালিয়ে যাওয়ার। সেজন্য দায়িত্ব কর্তব্যের অবহেলা করা যাবে না। নিজ নিজ দায়িত্বে আন্তরিকভাবে দেশ ও জাতির স্বার্থে কাজ করতে হবে।

পরিদর্শনকালে থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার অধিকারী, সেকেন্ড অফিসার এসআই শাহিনুর রহমান শাহিন, পুলিশ সুপারের সফরসঙ্গী এসআই শ্যামল কুমার, ডিবি পুলিশসহ থানার অফিসার বৃন্দ উপস্থিত ছিলেন।