আশাশুনি

আশাশুনি প্রেসক্লাবে প্রথিতযশা সাংবাদিক কল্যাণ ব্যানার্জীর জন্মদিন পালন

By daily satkhira

December 30, 2023

আশাশুনি প্রতিনিধি ঃ আশাশুনিতে প্রথিতযশা সাংবাদিক, কলামিষ্ট, স্বাধীনতা স্বপক্ষের বিভিন্ন আন্দোলন সংগ্রামের প্রথম সারির সৈনিক, সমাজকর্মী ও প্রথম আলো পত্রিকার নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জীর ৬২তম জন্মদিন পালন করা হয়েছে।

শনিবার সকাল ১১টায় আশাশুনি প্রেসক্লাব কার্যালয়ে এ উপলক্ষ্যে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আশাশুনি প্রেসক্লাবের সভাপতি জিএম আল ফারুকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস.কে হাসানের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জিএম মুজিবুর রহমান, সহ—সভাপতি আলী নেওয়াজ, সহ—সভাপতি সচ্চিদানন্দ দে সদয়, যুগ্ম—সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, কোষাধ্যক্ষ গোলাম মোস্তফা, সাহিত্য, ক্রীড়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাকির হোসেন, সাবেক সাংগঠনিক সম্পাদক আকাশ হোসেন, সাবেক দপ্তর সম্পাদক হাবিবুল্লাহ বিলালী, জগদীশ চন্দ্র সানা, ইয়াছিন আরাফাত, বাংলা টিভির জেলা প্রতিনিধি গোপাল কুমার মন্ডল, প্রভাষক দীপঙ্কর কুমার মল্লিক, গৌতম ব্যানার্জী, লিংকন আসলাম প্রমুখ।

এসময় বক্তারা বলেন প্রথিতযশা সাংবাদিক ও কলামিষ্ট কল্যাণ ব্যানার্জী সাংবাদিকদের সুখে দুঃখে পাশে থেকেছেন। কোন সাংবাদিক বিপদে পড়লে সর্বপ্রথম তিনিই তার পাশে দাঁড়িয়েছেন। বিগত দিনে আমাদের অনেক সাংবাদিকের বিভিন্ন সমস্যায় তাকে পাশে পেয়েছি। তিনি এমন একজন সাংবাদিক নতুন প্রযন্মের সাংবাদিকদের তাকে অনুসরন করে চলা উচিৎ। এসময় সাংবাদিকবৃন্দ তার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।