কালিগঞ্জ

জীবনের বাকি সময় টুকু মানুষের সেবায় বিলাতে চাই ৃ. গোলাম রেজা

By daily satkhira

December 30, 2023

কালিগঞ্জ প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-৪ (কালিগঞ্জ-শ্যামনগর) আংশিক আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) এর নোঙ্গর প্রতীকের প্রার্থী সাবেক সংসদ এইচ.এম, গোলাম রেজা‘র নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। (৩০ ডিসেম্বর) শনিবার সন্ধ্যায় উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের মুকুন্দ মধুসূদনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই বিশাল জনসভা অনুষ্ঠিত হয়।

ইউপি সদস্য আব্দুল কাদেরের সভাপতিত্বে ও মিজানুর রহমানের পরিচালনায় জনগনের কল্যাণে উন্নয়ন ও উৎপাদনের সম্ভাবনা নিয়ে বক্তব্য রাখেন সাবেক এই সংসদ। নির্বাচনী জনসভায় তিনি বলেন, মহান রাব্বুল আলামিন আপনাদের দোয়ায় আমাকে অনেক কিছু দিয়েছেন, আমি ক্ষুধার্ত নই। জনকল্যাণে জীবনের বাকী সময়টুকু বিলিয়ে দিতে চাই। বিগত দিনে এই এলাকার রাস্তাঘাট, ব্রীজ, কালভার্ট, স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দিরসহ বিভিন্ন সামাজিক সংগঠনের অভূতপূর্ব উন্নয়ন করেছিলাম।

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নোঙ্গর প্রতীকে আপনার মূল্যবান ভোট দিয়ে আমাকে পূনরায় আবারও নির্বাচিত করবেন। তাহলে এই জনপদের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পারবো। নির্বাচনী জনসভায় আরো বক্তব্য রাখেন সমাজ সেবক, ইঞ্জিঃ ইউনুস আলী, এ্যাডঃ এম, সোলাইমান, এ্যাডঃ মুনসুর আলী, ইউপি সদস্য আব্দুল্লাহ আল মামুন, মুক্তিযোদ্ধার সন্তান নুরুল ইসলাম, নুরুজ্জামান গাজী, শাহিনুজ্জামান রিপন, আলম সানা, উপজেলা বঙ্গবন্ধু পেশাজীবি পরিষদের সভাপতি মুকুল বিশ্বাস, সাংবাদিক আব্দুল হাকিম, আটুলিয়া থেকে আগত আমিনুর রহমান, স.ম, আবু ঈসা, নাসির উদ্দীন, মাওঃ উমর ফারুক, আবুল বাসার, খায়রুল আলম ও আনছার উদ্দিন প্রমুখ।