দেবহাটা

দেবহাটায় জলবায়ু পরিবর্তনে নারীর মানসিকতা উন্নয়ন শীর্ষক কর্মশালা

By daily satkhira

December 31, 2023

কে এম রেজাউল করিম দেবহাটা: সুন্দর সমৃদ্ধ জীবন গড়তে এবং জলবায়ু পরিবর্তনে নারীর মানসিক উন্নয়নে বাংলাদেশ নারী অধিকার উন্নয়ন সংস্থার দেবহাটা উপজেলার ২নং পারুলিয়া ইউনিয়নের নারী কর্মীদের নিয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ ডিসেম্বর) বিকাল ৩টায় পারুলিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আলহাজ্ব রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এনসিসি ব্যাংকের সাবেক প্রতিষ্ঠাতা পরিচালক ও বিশিষ্ট শিল্পপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম, এ কাশেম। অতিথি ছিলেন যথাক্রমে প্রাক্তন প্রধান শিক্ষক আলহাজ্ব মোসলেহউদ্দীন (মুকুল), বাংলাদেশ নারী অধিকার উন্নয়ন সংস্থা দেবহাটা উপজেলার প্রধান উপদেষ্টা আলহাজ্ব সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক আসমা পারভীন, কোষাধ্যক্ষ খাদিজা হাফিজ রুপা , সদস্য রেহানা খাতুন, সাংবাদিকসহ বিভিন্ন পেশার মানুষ। এসময় সদস্যরা বলেন, এই জনকল্যাণ ও পরিবেশবান্ধব কাজে দেবহাটার বিশিষ্ট সমাজসেবক ও আ.লীগ নেতা আলহাজ্ব রফিকুল ইসলাম নিঃস্বার্থভাবে উৎসাহ-অনুপ্রেরণা ও আর্থিক সহযোগিতা দিয়ে থাকেন।

বিধায় দেবহাটার অবহেলিত নারীরা আজ জনকল্যাণমূলক কাজে এগিয়ে যেয়ে জেলা তথা দেশের মানুষের নজরে এসেছে। এই নারী সংস্থার পরিবেশ বান্ধব মনোমুগ্ধকর কাজগুলো আগামীতেও চলমান থাকবে বলে তারা জানান। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলাদেশ নারী অধিকার উন্নয়ন সংস্থার দেবহাটা উপজেলার যুগ্ম সাধারণ সম্পাদক জান্নাতুন নাহার লাকী।