কালিগঞ্জ

আমাকে নির্বাচিত করলে আপনাদের সেবায় কাজ করবো ….আতাউল হক দোলন

By daily satkhira

December 31, 2023

কালিগঞ্জ প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সাতক্ষীরা-৪ (কালিগঞ্জ-শ্যামনগর) অংশিক আসনে নৌকা প্রতীকের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। (৩১ ডিসেম্বর) রোববার বিকেলে উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের চৌমুহনী হাইস্কুলের মাঠে বিশাল এই নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আ’লীগের সভাপতি নুরুল হক সরদারের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আ‘লীগের নৌকা প্রতীকের দলীয় পদপ্রার্থী এসএম, আতাউল হক দোলন। ইউপিয়ন আ‘লীগের সাধারণ সম্পাদক নিরঞ্জন কুমার পালের পরিচালনায় জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক জিএম, শফিউল আযম লেলিন, শ্যামনগর উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক গাজী আনিছুর রহমান, কালিগঞ্জ উপজেলা আ’লীগের সভাপতি মাষ্টার নরিম আলী মুন্সী, সাধারণ সম্পাদক এনামুল হোসেন ছোট, সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান নাজমুল ইসলাম, আ’লীগের নেতা শেখ আব্দুল্লাহ।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আ’লীগের উপদেষ্টা মাসুদা খানম মেধা, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এজাজ আহম্মেদ স্বপন, কালিগঞ্জ উপজেলা আ‘লীগের সহ-সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান দিপালী রানী ঘোষ, ভুরুলিয়া ইউপি চেয়ারম্যান অধ্যাক্ষ একেএম, জাফরুল আলম বাবু, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিমসহ আ’লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। নির্বাচনী জনসভায় প্রধান অতিথি বলেন, আমি আপনাদের দেওয়া ভালোবাসায় মুগ্ধ। আগামি ৭ জানুয়ারি আপনার মূল্যবান ভোট নৌকা প্রতীকে দিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার ভূমিকা রাখবেন। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নেওয়ার জন্য আপ্রাণ চেষ্ঠা করে যাচ্ছেন। আমার নির্বাচনী এলাকা সাতক্ষীরা-৪ আসন ২০টি ইউনিয়ন নিয়ে গঠিত। ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করলে কালিগঞ্জ অংশের ৮টি ইউনিয়নে বেশি অবদান রাখবো।

বিগত সংসদরা যে ভূলটি করে আপনাদের বঞ্চিত করেছে আমি সেটা মাথায় রেখেই কাজ করবো। গোয়েন্দা সংস্থা, মিডিয়া কর্মিদের উদ্দেশ্যে করে তিনি বলেন, প্রতিদ্বন্দী প্রার্থী প্রতিনিয়ত আচারণবিধি লঙ্ঘন করেই চলেছে। জনপ্রতিনিধি, নেতাকর্মী ও সমর্থকদের হুমকী ধমকী দিচ্ছে। আমি তাদের হীনমন্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। অপপ্রচার ও আচারণ বিধি লঙ্ঘনের বিরুদ্ধে আপনারা কলম ধরবেন আশাকরি।