কালিগঞ্জ

কালিগঞ্জে ট্রাক ও পরিবহনের মুখোমুখি সংঘর্ষে আহত- ২

By daily satkhira

January 03, 2024

কালিগঞ্জ প্রতিনিধি :

সাতক্ষীরা মুন্সিগঞ্জ মহাসড়কের নতুনহাট দুদলি নামক স্থানে ট্রাক ও পরিবহনের মুখোমুখি সংঘর্ষে ট্রাক ড্রাইভার ও হেল্পার গুরুতর আহত হয়েছে।

আহাতরা হলেন কালিগঞ্জ উপজেলার মথুরেশপুর ইউনিয়নের দুদলি গ্রামের আ. রাশেদের ছেলে বাবু (৩০) ও একই গ্রামের মৃত গোলাম রব্বানীর ছেলে আসাদুল ইসলাম (২৮)।

সরেজমিনে জানা যায,পরিবহনটি শ্যামনগর থেকে ঢাকার উদ্দেশ্য ছেড়ে যাচ্ছিল এবং ট্রাকটি বগুড়া থেকে কাঁচা মরিচ নিয়ে মৌতালার আসছিল। বুধবার (৩ জানুয়ারি) সকাল সাড়ে ৮ টার দিকে সাতক্ষীরা মুন্সিগঞ্জ মহাসড়কের নতুনহাট দুদলি নামক স্থানে পৌছালে ট্রাক যার নং (যশর ড ১১- ০৪২০) ও জয় পরিবহন যার নং ( ঢাকা মেট্রো ব ১৫- ৯৯৯২) মুখোমুখি সংঘর্ষে ট্রাক ড্রাইভার ও হেল্পার গুরুতর আহত হয়।

খবর পেয়ে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ দ্রুত ঘটনা স্থলের ছুটে গিয়ে আহত ড্রাইভার এবং হেলপারকে উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থা আশসংখ্য জনক দেখে দ্রুত সাতক্ষীরা সদর হসপিটালে রেফার করেন।

এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ মো. শাহিন জানান, খবর পেয়ে আমি দ্রুত ঘটনাস্থলে গিয়ে আহত ব্যক্তিদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠাই এবং সংঘর্ষ কবলিত বাস এবং ট্রাক দুটি পুলিশ হেফাজতে নেই। ঘটনাস্থল থেকে পরিবহন ড্রাইভার ও হেল্পার পালিয়ে যায়।পরবর্তীতে অভিযোগের পরিপ্রেক্ষিতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।