কালিগঞ্জ

সাতক্ষীরা-৩ আসনে নৌকা প্রতীকের প্রার্থী ডাঃ রুহুল হকের নির্বাচনী জনসভা

By daily satkhira

January 04, 2024

কালিগঞ্জ প্রতিনিধি : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সাতক্ষীরা-৩ আসনে বাংলাদেশ আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে নলতা কলেজ মাঠে ইউনিয়ন আ’লীগের সভাপতি আনিছুজ্জামান খোকনের সভাপতিত্বে বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বাস্থ্য মন্ত্রী, সাতক্ষীরা-৩ আসনের নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব অধ্যাপক ডাঃ আ.ফ.ম রুহুল হক।

নির্বাচনী জনসভায় তিনি বলেন, দীর্ঘ ১৫ বছর আপনাদের পাশে থেকে এলাকার উন্নয়নে কাজ করেছি। আজ নলতা রেসিডেন্সিয়াল কলেজ মাঠে আপনাদের ভালোবাসায় সিক্ত হলাম। বিগত দিনে আমাকে যে ভাবে ভোটের মাধ্যমে নির্বাচিত করেছেন। এবারও ঠিক তেমনি ভাবে আপনাদের মূল্যবান ভোট আমাকে দেবেন আশা করছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভালবেসে পঞ্চম বারের মত নৌকার নমিনেশন আমাকে দিয়েছেন এজন্য আমি তার কাছে কৃতজ্ঞ। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় না থাকলে দেশের উন্নয়ন হয়না। পদ্মা সেতু, মেট্রোরেল, বিদ্যুৎ, রাস্থাঘাট, বছরের শুরুতে শিক্ষার্থীদের হাতে নতুন বই। তার উন্নয়নের কথা বলে শেষ করা যাবে না। তিনি সব কিছু দেয় বলে আমি আপনারাদের কাছে সেটা পৌছে দিতে পারি। আ‘লীগ সরকারের উন্নয়নের কথা বলতে গেলে সারা দিনেও শেষ হবেনা। ইতি মধ্যে সাতক্ষীরা জেলাকে অর্থনীতি জোন ঘোষনা করা হয়েছে। দেশে চতুর্থ শিল্প বিপ্লব হতে যাচ্ছে। আগামিতে সাতক্ষীরায় রেল লাইন স্থাপন, সুন্দরবন পর্যন্ত ফোর লেন সড়ক নির্মাণ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ উন্নয়নের জন্য কাজ করব। বিগত সরকার গুলো দেশের জন্য কিছুই করেনি। যে সব দলের জম্ম হয়েছে সন্ত্রাসের মধ্যে দিয়ে তারা দেশের কোন কিছুই করতে পারেনা। শেখ হাসিনাকে হত্যা করার জন্য অনেক ষড়যন্ত্র হয়েছে, কোনটাই সফল হয়নি। বিএনপি সরকার বঙ্গবন্ধু‘র হত্যাকারীদের প্রোমশন দিয়ে বড় বড় চেয়ারে বসিয়ে ছিল। বিদ্যুৎ দেওয়ার কথা বলে শুধুমাত্র খুটি পুতে টাকা নিয়ে বিদেশে চলে গেছে। কৃষকরা সার চাইতে গেলে তাদেকে গুলি করে হত্যা করা হয়েছে। দেশের মানুষ সে সব কথা ভুলে যাইনি। ৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে রাষ্ট্র ক্ষমতায় নিয়ে আহ্বান জানান। উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোটোর সঞ্চালনায় নির্বাচনী জনসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আ’লীগ কেন্দ্রীয় কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ রোকেয়া সুলতানা।

সাতক্ষীরা জেলা আ‘লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম, নর্থ সাউথ ইউনিভার্সিটির প্রফেসর আফসান আহমেদ, অর্থোপেটিক সার্জন ডাঃ কামরুজ্জামান, ডাঃ তারেক মেহেদী পারভেজ, সংসদ সদস্য প্রার্থীর নাতনী তানিশা জামান, দেবহাটা উপজেলা আ’লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, কালিগঞ্জ উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান সাঈদ সেহেদী, আশাশুনি উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি এ্যাডঃ শহিদুল ইসলাম পিন্টু, সাধারণ সম্পাদক শম্ভু চরণ মন্ড, জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সীমা সিদ্দিকী প্রমুখ।