সাতক্ষীরা

সাতক্ষীরা সদর ইউসিসিএ নির্বাচন সম্পন্ন

By daily satkhira

January 11, 2024

নিজস্ব প্রতিনিধি : সাতক্ষীরা সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় এসোসিয়েশন লিমিটেড (ইউসিসিএ) এর কমিটি গঠন উপলক্ষে নির্বাচন সম্পন্ন হয়েছে। ১১জানুয়ারি বিনাপ্রতিদ্বন্দ্বীতায় উক্ত কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন স্বপন কুমার শীল, সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মো: জেহের আলী।

এছাড়া বিনাপ্রতিদ্বন্দ্বী নির্বাচিত সদস্যরা হলেন-অসিত কুমার মন্ডল, মো: মাহমুদ আলী গাজী, মো: রাহাতুল্লাহ সরদার, মো: হাবিবুর রহমান, তহমিনা মোসলেম ও অর্চনা দে। নির্বাচন কমিটির সভাপতি মো: করিমুল ইসলাম, সদস্য মো: আবু তালেব ও মো: নজরুল ইসলাম কর্তৃক যৌথ স্বাক্ষরিত একপত্রে সাতক্ষীরা সদর উপজেলা কেন্দ্রীয় সমবায় এসোসিয়েশন লিমিটেডের (ইউসিসিএ) কমিটি ঘোষণা করা হয়েছে। নবনির্বাচিত সভাপতি স্বপন কুমার শীল বলেন, সমবায়ীদের আর্থ-সামাজিক উন্নয়ন করাই আমার লক্ষ্য।

আমি সমবায়ীদের সেবার ব্রত নিয়েই নির্বাচনে অংশ নিয়েছিলাম। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতেগড়া এ প্রতিষ্ঠানটি দেশের ক্ষুদ্র প্রান্তিক জনগোষ্ঠীর সমৃদ্ধি দরজা মুক্ত করেছে। অদক্ষ এবং আধা দক্ষ জনগোষ্ঠী এ প্রতিষ্ঠানের সেবা নিয়ে স্বাবলম্বী হচ্ছে। তিনি সকলের সহযোগিতা কামনা করেন।