সাতক্ষীরা

সাতক্ষীরা -২ আসনে নব নির্বাচিত এমপি আশু’র গণ সংবর্ধনা

By daily satkhira

January 16, 2024

আসাদুজ্জামান ঃ সাতক্ষীরা সদর-২ আসনে নব নির্বাচিত এমপি’র গণ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের শহীদ আব্দুর রাজ্জাক পার্কে অনুষ্ঠিত গণ সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর ২ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য আশরাফুজ্জামান আশু।

জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেনের সভাপতিত্ব সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখে, জলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ নজরুল ইসলাম। এ সময় সেখানে আরো বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবু, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান, জেলা জাতীয় পার্টির সহ সাধারন সম্পাদক মশিউর রহমান বাবু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কহিনুর ইসলাম, জেলা পরিষদ সদস্য শাহনাজ পারভীন মিলি,তালা উপজেলা জাতীয় পার্টির সভাপতি এসএম নজরুল ইসলাম প্রমুখ।

নবনির্বাচিত সংসদ সদস্য আশরাফুজ্জামান আশু এসময় সাতক্ষীরা প্রেসক্লাবে সাংবাদিক ছাড়া আর কোন অপশক্তির কর্তৃত্ব চলবে না বলে মন্তব্য করে বলেন, সাতক্ষীরা প্রেসক্লাবের নেতৃত্ব যাতে সাংবাদিকদের হাতেই থাকে সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। সাতক্ষীরায় যে কয়টি প্রতিষ্ঠান ও সংস্থায় এতদিন দূর্নীতি ও অপশাসন চলেছে তা শীঘ্রই বন্ধ করা হবে। তিনি বলেন, সাতক্ষীরা চেম্বার অফ কমার্সের অচলাবস্থা করে সন্ত্রাসী আখড়ায় পরিণত করা হয়েছে। কার শক্তির বলে চেম্বার অফ কমার্স দখল করে রাখা হয়েছে। চেম্বার অব কমার্স প্রকৃত ব্যবসায়ী নেতাদের হাতে ছেড়ে দিতে হবে। ভোমরা স্থলবন্দরে টাকার বিনিময়ে বিভিন্ন পকেট কমিটি করে ব্যবসা-বাণিজ্য ধ্বংস করা হয়েছে।

ভোমরা বন্দরে যাতে ব্যবসায়ীরা নির্বিঘেœ ব্যবসা বাণিজ্য করতে পারে সে দিকে নজর দিতে হবে। আধুনিকায়ন করতে হবে এ বন্দরকে। সাতক্ষীরা আইনজীবী সমিতিতে যারা নেতৃত্ব দিতে পারে তাদেরকে বসাতে হবে। সুন্দরবন টেক্সটাইল মিলকে পুনরায় চালু করতে হবে, রাস্তাঘাটের উন্নয়ন করতে হবে, যুব সমাজকে বেকারত্ব মুক্ত করতে হবে এবং সাতক্ষীরা থেকে দুর্নীতি বিতাড়িত করতে হবে। তিনি এসময় গত ৭ জানুয়ারি সাতক্ষীরায় অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠিত হওয়ার জন্য নির্বাচন কমিশন, সাতক্ষীরা জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে ধন্যবাদ জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগ ও জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের হাজারো নেতৃবৃন্দ এ সময় নবনির্বাচিত সংসদ সদস্যকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।##