সাতক্ষীরা

সাতক্ষীরায় নারীর অশ্লীল ভিডিও ধারন: গ্রেফতার হওয়া বাপ্পির তিন দিনের রিমান্ড

By daily satkhira

January 17, 2024

নিজস্ব প্রতিনিধি : বিভিন্ন প্রলোভনে নারীর অশ্লীল স্থির চিত্র ও অশ্লীল ভিডিও ধারনের অপরাধে গ্রেফতার হওয়া যুবক বাপ্পিকে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

১৭ জানুয়ারি সাতক্ষীরা অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক জিয়াউর রহমান এ রিমান্ড মঞ্জুর করেন। গত ১৪ জানুয়ারি মামলার তদন্তকারী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান ৫ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন। এর প্রেক্ষিতে শুনানি শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। মারুফ হোসেন বাপ্পী(২৬) সাতক্ষীরা পৌর এলাকার মুনজিতপুর গ্রামের আনোয়ারুল ইসলামের পুত্র। গত ১৩ জানুয়ারি সদর থানা পুলিশের অভিযানে তাকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, মারুফ হোসেন বাপ্পী নারকেলতলা এলাকার বিশ^বিদ্যালয় পড়–য়া একছাত্রীকে হোয়াটস এ্যাপে বিভিন্ন ম্যাসেজ দিয়ে বিরক্ত করে। এমন অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারের পর তাকে তল্লাশী করে দেখা যায় তার কাছে বিভিন্ন নারীদের অশ্লীল ছবি, ভিডিও পাওয়া যায়। বাপ্পি ঢাকার একটি বেসরকারি কলেজে বিবিএ পড়াশোনা করলেও নিজেকে ডাক্তার বলে পরিচয় দিয়ে প্রতারণা করতেন। তার কাছ থেকে দুইটি স্মার্ট ফোন ও একটি ডিএসএলআর ক্যামেরা উদ্ধার করা হয়।

এঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে সদর থানায় পর্ণগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেছেন। এর প্রেক্ষিতে গত ১৪ জানুয়ারি রিমান্ডের জন্য আবেদন করেন তিনি। বুধবার রিমান্ড শুনানি শেষে ৩ দিনের রিমান্ড মঞ্জুর আদালত। ##