সাতক্ষীরা

সাতক্ষীরায় নিজ শিশু সন্তানকে হত্যায় পিতা ইয়াসিন আলীর তিন দিনের রিমান্ড

By daily satkhira

January 17, 2024

আসাদুজ্জামান ঃ সাতক্ষীরা সদর উপজেলার ধলবাড়িয়া গ্রামে স্ত্রীর সাথে গোলযোগের জের ধরে দ্বিতীয় শ্রেণীতে পড়–য়া নিজের শিশু সন্তান আরিফ বিল্লাহকে হত্যা করে ঘরে আগুন দেওয়ার অভিযোগে গ্রেপ্তারকৃত মাদকাসক্ত বাবা ইয়াসিন আলীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার ( ১৭ জানুয়ারী) সাতক্ষীরা অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক জিয়াউর রহমান এ রিমান্ড মঞ্জুর করেন। এর আগে গত ৫ জানুয়ারি শুক্রবার ভোর রাতে সদর উপজেলার আগরদাড়ি ইউনিয়নের ধলবাড়িয়া গ্রামের গুচ্ছগ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ওই দিনই ঘাতক পিতা ইয়াসিন আলী গাজীকে আটক করেন। এ মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার এসআই অভিক বড়াল গত ৭ জানুয়ারী তিন দিনের রিমান্ড আবেদন জানালে আদালত আজ বুধবার শুনানি শেষে তা মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা সদর থানার এসআই অভিক বড়াল জানান, ঘাতক ইয়াসিন আলী একজন মাদকাসক্ত ব্যক্তি। তার নামে থানায় মাদক ও অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। মাদক সেবনকে কেন্দ্র করে তার স্ত্রী রোকেয়া খাতুনের সাথে তার প্রায়ই ঝগড়াঝাঁটি হতো।

গত দুই সপ্তাহ আগেও ইয়াসিন গাজীর সাথে তার ঝগড়া হয়। এ ঘটনার পর তার স্ত্রী তার শিশু সন্তান আরিফকে নিয়ে তার বাবার বাড়ি ধুলিহর গ্রামে চলে যান। গত ৪ জানুয়ারী বৃহস্পতিবার বিকালে তার স্বামী ইয়াসিন আলী গাজী তার বাবার বাড়ি যেয়ে তার শিশু সন্তান আরিফকে ধলবাড়িয়া গুচ্ছ গ্রামে তার নিজ বাড়িতে নিয়ে আসে। এরপর শুক্রবার ভোর রাতে সে তার শিশু সন্তাান আরিফ হোসেনকে হত্যার পর নিজের ঘরে আগুন জ্বালিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক ইয়াসিন আলী গাজীকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন। এরপর ঘাতক ইয়াসিন আলীর স্ত্রী রোকেয়া খাতুন ওই দিনই বাদী হয়ে তার বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় গত ৭ জানুয়ারী তিনি তিন দিনের রিমান্ড আবেদন জানালে আদালত আজ ১৭ জানুয়ারী বুধবার শুনানি শেষে তা মঞ্জুর করেন।##